Home » টিভি নাটক » নায়িকা হওয়ার বাসনা ছেড়ে দিয়েছেন শখ
shokh

নায়িকা হওয়ার বাসনা ছেড়ে দিয়েছেন শখ

Share Button

মিডিয়া খবর:-

মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ চলচ্চিত্রে নিয়মিত হওয়ার স্বপ্ন নিয়ে মিডিয়ায় এসেছিলেন। সর্বপ্রথম এমবি মানিকের নির্দেশনায় ‘বলো না তুমি আমার’ ছবিতে অভিনয় করেন। এতে তার বিপরীতে ছিলেন চিত্রনায়ক শাকিব খান। এরপর সানিয়াত হোসেনের ‘অল্প অল্প প্রেমের গল্প’ ছবিতে চুক্তিবদ্ধ হন। গত বছর মুক্তিপ্রাপ্ত এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেন মডেল-অভিনেতা নিলয়। কিন্তু ছবি দুটি বাণিজ্যিকভাবে সফল না হওয়ায় নির্মাতারা মুখ ফিরিয়ে নিয়েছেন। ফলে শখও তার নায়িকা হওয়ার বাসনা ছেড়ে দিয়েছেন।

এ সম্পর্কে শখ জানান, “চিত্রনায়িকা হওয়ার স্বপ্ন নিয়েই মিডিয়ায় এসেছি। বড় পর্দায় নিয়মিত হতে চেয়েছিলাম। কিন্তু ‘বলো না তুমি আমার’ এবং ‘অল্প অল্প প্রেমের গল্প’ ছবি দুটির ক্ষেত্রে প্রত্যাশিত সফলতা পাইনি। তাই আপাতত মডেলিং এবং নাটক নিয়েই থাকতে চাইছি।”

ঈদের পর শখ সেলিমের ‘কাছের মানুষ দূরে’ টেলিছবির শুটিং করেছেন মালয়েশিয়ায়। এছাড়া বর্তমানে নতুন একটি নাটকের কাজ করছেন। কোরবানির ঈদে নাটকটি প্রচার হবে। অন্যদিকে, এই মুহূর্তে কোনো ধারাবাহিকে অভিনয় করছেন না শখ। তবে পল্লব বিশ্বাসের ‘রিলেশনস’ এবং সাগর জাহানের ‘মিলার বারান্দা’ নামের দুটি ধারাবাহিকের শুটিং শেষ করে রেখেছেন তিনি। অচিরেই এর প্রচার শুরু হবে।

মিডিয়ায় শখের অভিষেক ঘটে সুদক্ষ বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজার হাত ধরে। স্বল্প সময়ের মধ্যেই তিনি মডেলিং জগতে নিজের ক্রেজ তৈরি করতে সক্ষম হন। বিজ্ঞাপনের পাশাপাশি খন্ড নাটক এবং ধারাবাহিকে অভিনয় করেও ব্যাপক সফলতা লাভ করেন। তাছাড়া নৃত্যেও তাকে নিয়মিত দেখা যাচ্ছে। 

Check Also

babu, prova

মাসুদ মহিউদ্দিনের পুষ্প নিয়ে বাবু ও প্রভার প্রেম

মিডিয়া খবর :- অভিনেতা সাঈদ বাবুর ষ্টেশনারীর দোকান। সঙ্গে ফুলও বিক্রি করেন তিনি। বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া …

orsha

অর্ষার সাথে এক নাটকে ছয়টি চরিত্রে তালহা খান

মিডিয়া খবর :- সাধারণত জহির করিম রোমান্টিক নাটক লিখেই নাট্যকার হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছেন। তবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares