Home » নিউজ » সারিকার নতুন জীবন

সারিকার নতুন জীবন

Share Button

মিডিয়া খবর:-

মডেল হয়ে আত্নপ্রকাশ করে এক সময় মিডিয়ায় দাপিয়ে বেড়াতেন মডেল-অভিনেত্রী সারিকা। টিভি নাটক ও বিজ্ঞাপন দুই ক্ষেত্রেই সমানতালে জনপ্রিয়তা অর্জন করেন তিনি। কিন্তু বিয়ের পর হঠাৎ মিডিয়াকে বিদায় জানিয়ে সংসারে মনোযোগী হন সারিকা। চলতি বছরের ৪ঠা মে কন্যা সন্তানের মাও হন তিনি। এরপর শুরু হয় সংসার জীবনের নতুন অধ্যায়। এতদিন শুধু স্বামীকে নিয়েই তার জগৎ ছিল। কিন্তু মা হওয়ার পর থেকে সারিকা ব্যস্ত হয়ে পড়েন মেয়েকে নিয়ে।

সংসারে আসা এই নতুন সদস্যের বয়স এখনsarika তিন মাস। ওর নাম সাহরিশ আনায়াহ করিম।মেয়ে সাহরিশ ও স্বামী মাহিম করিমকে নিয়ে বর্তমানে বেশ সুখেই সংসার করছেন সারিকা। এখনই মিডিয়া নিয়ে ভাবছেন না তিনি। সংসার ও পরিবারকেই বেশি গুরুত্ব দিচ্ছেন। মিডিয়ায় ফিরতেও পারেন। তবে এ ভাবনাটা মেয়ে বড় হওয়ার পর ভাববেন। আর তার অভিনয় কিংবা মিডিয়ায় কাজ করা নিয়ে স্বামী কিংবা শ্বশুরবাড়ির কোন মানা নেই।

এ বিষয়ে সারিকা জানান, বিয়ের পর যেন আমার জীবন বদলে গেছে। সবার দোয়ায় অনেক ভাল আছি আমরা। মাহিমের মতো স্বামী পেয়ে আমি গর্বিত। এত কেয়ার করে আমাকে, বলে বোঝানো যাবে না। এখন স্বামী, সন্তান, সংসার, শ্বশুরবাড়ি নিয়ে আমি অন্যরকম এক জগতে আছি। এমনটাই বুঝি স্বপ্ন ছিল আমার। সেই স্বপ্নটা এখন পূরণ হয়েছে। এভাবেই সারা জীবন থাকতে চাই। মিডিয়ায় ফেরার ব্যাপারে এখনই কিছু বলতে পারছি না। বিয়ের পর বলেছিলাম কাজে ফিরবো। কিন্তু পারিবারিক কাজে ব্যস্ত হওয়া, এরপর মেয়ের মা হওয়া মিলিয়ে আর ফেরা হয়নি। এখন মেয়েটা বড় হওয়ার অপেক্ষায় আছি। সাহরিশ আরেকটু বড় হোক। তবেই মিডিয়ায় ফেরার ব্যাপারে পরিকল্পনা করবো। এ মুহূর্তে তেমন কোন পরিকল্পনা নেই বললেই চলে।

Check Also

একাই ছুটে গিয়েছিলাম যুদ্ধে – পর্ব-১

মিডিয়া খবরঃ-    -ঃ সজল রহমান ঃ- দেশের অবস্থা তেমন ভালো না। চারদিক থেকে যা শোনা …

cng

সিএনজি অটোরিকশাও চলবে অ্যাপে

মিডিয়া খবর :- নতুন বছরের প্রথম দিন থেকে ঢাকায় সিএনজি চালিত অটোরিকশা মিলবে নতুন অ্যাপে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares