Home » চলচ্চিত্র » অ্যাকশন আর রোমাঞ্চে সম্রাট
Samrat

অ্যাকশন আর রোমাঞ্চে সম্রাট

Share Button

মিডিয়া খবর :-

সম্প্রতি প্রকাশিত হয়েছে শাকিব-অপু অভিনীত সম্রাট : দ্য কিং ইজ হেয়ার সিনেমার টিজার। গত৬ আগস্ট, বৃহস্পতিবার রাতে প্রযোজনা প্রতিষ্ঠান টাইগার মিডিয়া তাদের নিজম্ব ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করে এ টিজারটি। সিনেমাটি পরিচালনা করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

১ মিনিট ৪৭ সেকেন্ডের এ টিজারের শুরুতে দেখা যায়- শান্ত লন্ডন শহরের একাংশ। তারপর ছুটে আসা কালো একটি গাড়ি হাঠাৎ থেমে যায়। ভেসে আসে রিভালবার লোডের তীক্ষ্ণ শব্দ। তারপর দেখা মেলে বর্তমান সময়ের অপ্রতিদ্বন্দ্বী খলনায়ক মিশা সওদাগরের। কলকাতার ইন্দ্রনীলের স্বভাবজাত অভিনয়ও দেখা যায়। আবেদনময়ী অপু বিশ্বাসের রোমান্টিক গানের নাচের পর ভেসে উঠে কিং খান। অ্যাকশন, রোমান্টিক আর কিছু নিরবতার দৃশ্যের মাধ্যমে সাজানো হয়েছে এ টিজারটি।

নির্মাধীন এ চলচ্চিত্রের ৪০ শতাংশ কাজ শেষ হয়েছে। তার কিছু অংশ নিয়েই তৈরি হয়েছে এ টিজার। এ প্রসঙ্গে নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘গত কয়েক মাস ধরে আমার স্বপ্নের ক্যানভাসে এঁকে চলা ছবির অংশ এই টিজার। ক্যানভাসে ছবি আঁকা এখনো শেষ হয়নি। যেটুকু এঁকেছি মানে ৪০ ভাগ শুটিংয়ের রসদ দিয়ে বানালাম টিজারটা। আমি বরাবরই নিজের ঢঙে সিনেমা বানাতে চেষ্টা করেছি। এবারও নিজের ঢঙে গল্প বলেছি। আমি সিনেমাওয়ালা। আমার প্রতিষ্ঠানের নামও সিনেমাওয়ালা।’

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত হচ্ছে সম্রাট : দ্য কিং ইজ হেয়ার। এতে সম্রাট চরিত্রে অভিনয় করছেন দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান। আর রাজার ভূমিকায় দেখা যাবে ভারতের হিন্দি ও বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তকে। এ ছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস, মিশা সওদাগর, আলীরাজ প্রমুখ।

Check Also

Nirob-Priyanka

নিরব ও প্রিয়াঙ্কার হৃদয় জুড়ে

মিডিয়া খবর:- খুব শীঘ্রই ‘হৃদয় জুড়ে’ সিনেমার কাজ শুরু করবেন নিরব। ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড প্রোডাকশনের প্রথম …

Crime-Road

সারাদেশে মিলনের ক্রাইম রোড

মিডিয়া খবর:- আগামীকাল ২৪ মার্চ সারাদেশে মুক্তি পাবে ‘ক্রাইম রোড’। সিনেমাটির নির্মাতা সায়মন তারিক। অ্যাকশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares