Home » চলচ্চিত্র » মৌসুমী হামিদের স্বপ্নপূরণ
Moushumi-Hamid

মৌসুমী হামিদের স্বপ্নপূরণ

Share Button

মিডিয়া খবর:-

এখন মৌসুমী হামিদের স্বপ্নেরা ডানা মেলতে শুরু করেছে। তিনি শোবিজে পথ চলা শুরু করেছিলেন রিয়ালিটি শো লাক্স-চ্যানেল আই সুন্দরী প্রতিযোগীতায় অংশ নিয়ে। এর পর অনেক কাঠ, খড় পুড়িয়ে আজ তিনি নিজের একটা অবস্থান তৈরি করেছেন। প্রায় প্রতিদিনিই মৌসুমীকে দেখা যায় ছোট পর্দায়। ধারাবাহিক নাটক, খণ্ড নাটক এমন কি টেলিফিল্মেও তার সরব উপস্থিতি। তবে সব তারকার স্বপ্নই আবর্তিত হয় রুপালি জগতকে ঘিরে। মৌসুমীও তার বাইরে নয়।

মৌসুমী সর্বপ্রথম সিনেমার ক্যামেরার সামনে দাঁড়ান অনিমেষ আইচ পরিচালিত না মানুষ ছবিতে। কিন্তু অজানা কারণে মাঝ পথে থমকে যায় সিনেমাটির কাজ। তারপর তিনি প্রশান্ত অধিকারীর সিনেমা হাডসনের বন্দুক-এ অভিনয় করেন অনেকটা নীরবেই। সেটা তেমন কোনো আলোচনা তৈরি করেনি।তারপরও থেমে থাকেননি মৌসুমী। এরপর তিনি অভিনয় করেন অনন্য মামুন পরিচালিত ব্ল্যাকমেইল-এ।

কিন্তু তার প্রথম ছবি হিসেবে ৭ আগষ্ট মুক্তি পেয়েছে ব্ল্যাক মানি। সিনেমাটি পরিচালনা করেছেন সাফি উদ্দিন সাফি। এতে আরো অভিনয় করেছেন সাইমন সাদিক। এ ছাড়া ছবিটির মাধ্যমে দীর্ঘ বিরতীর পর ফিরছেন চিত্রনায়িকা কেয়া। সব মিলিয়ে মৌসুমীর অভিষেক হচ্ছে এমন একটি সিনেমার মাধ্যমে যা মহরতের দিন থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে। বেশ ভালো প্রচারণাও হয়েছে ব্ল্যাক মানির। মুক্তির জন্য প্রায় নব্বইটি প্রেক্ষাগৃহ পেয়েছে। দর্শকদের মধ্যে সিনেমাটি যে ধরণের সাড়া ফেলেছে তা এর বাণিজ্যিক সফলতার পথকে প্রসস্ত করবে।

মৌসুমী হামিদ সিনেমাটি নিয়ে দারুণ আশাবাদী। সিনেমাটির কাহিনি, গান, অ্যাকশন সবকিছুই নিয়েই সন্তুষ্ট তিনি। এই নবযাত্রা শুভ হোক। 

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares