Home » চলচ্চিত্র » পৃথিবীর সবচেয়ে বেশী দেশে গাড়িওয়ালা
gariowala2

পৃথিবীর সবচেয়ে বেশী দেশে গাড়িওয়ালা

Share Button

মিডিয়া খবর:-

পৃথিবীর সবচেয়ে বেশী দেশে সবচেয়ে বেশী আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রতিযোগিতা বিভাগে অংশ নেওয়া বাংলাদেশী চলচ্চিত্র হিসাবে জায়গা করে নিয়েছে গাড়িওয়ালা ছবিটি। যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, সংযুক্ত আরব আমিরাত, গ্রিস, পর্তুগাল, রাশিয়া, কম্বোডিয়া, ভারত, পাকিস্তান, বাংলাদেশ, ইটালি, চিলি, ভেনিজুয়েরা, কসোভা, রাশিয়া, কেনিয়া মোট ৫ মহাদেশের ১৭টি দেশের ৪৪টি শহরে ৪৪টি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শনের যোগত্যা অর্জন করে চলচ্চিত্রটি। এ পর্যন্ত গাড়িওয়ালা  জিতে নিয়েছে যুক্তরাষ্ট্র, ইটালি, ভারত, স্পেন ও চিলি’র আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব থেকে মোট ৮টি শ্রেষ্ঠ পুরষ্কার।

উল্লেখ্য গত ৬ থেকে ১৬ আগষ্ট পর্যন্ত দশ দিন ধরে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে চলছে অষ্টম কলম্বিয়া জর্জ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। এ উৎসবে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র প্রতিযোগিতা বিভাগে প্রদর্শনের জন্য নির্বাচিত হয়েছেগাড়িওয়ালা সিনেমাটি। ৮ আগষ্ট গাড়িওয়ালা প্রদর্শিত হয়েছে। 

এটি পরিচালনা করেছেন আশরাফ শিশির। প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।এতে অভিনয় করেছে রোকেয়া প্রাচী ও রাইসুল ইসলাম আসাদ ছাড়াও এ চলচ্চিত্রে অভিনয় করেছেন মাসুম আজিজ, সুপার হিরো সুপার হিরোইনখ্যাত ইমরান, সানসি ফারুক, আব্দুর রহমান রাজীব, আর জে মুকুল,  সিডর সুমন, সাজ্জাদ লিটন, মুক্তা, সম্রাট, শুভ, ইদ্রিস আলী, জগন্ময় পালসহ চারশ’ নাট্যকর্মী। শিশুশিল্পীরা হল মারুফ, কাব্য, অর্ণব, স্বপ্ন, কিন্নর ও ঋদ্ধ। চলচ্চিত্রটির সংগীত পরিচালনা করেছেন রাফায়েত নেওয়াজ ও সম্পাদনা করেছেন সাব্বির মাহমুদ।

 

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares