Home » টিভি নাটক » ঈদের নাটক আমার গল্প
Amar-Golpo

ঈদের নাটক আমার গল্প

Share Button

মিডিয়া খবর:-

আগামী ঈদের জন্য একটি অনলাইন চ্যানেলের জন্য নির্মিত হল নাটক “আমার গল্প”। বাপ্পি এবং স্নিগ্ধা মুনায়েম আহমেদ প্রযোজিত আমার গল্প নাটকে জুটি হয়ে অভিনয়ও করছেন দুজন। Amar-Golpo1
 
নাটকটিতে অভিনয় প্রসঙ্গে বাপ্পি বলেন, এই প্রথম রোমান্টিক নাটকে হিরো হিসেবে অভিনয় করছি। আমার ক্যারেক্টারটা অনেক বেশি চ্যালেঞ্জিং। আশা করছি নাটকটিতে দর্শক অন্য এক বাপ্পিকে দেখতে পাবে। তাছাড়া কো-আর্টিস্ট হিসেবে স্নিগ্ধা অনেক ভালো। আমারা দুইজনে বাস্তবে ফ্রেন্ড। তাই এক সাথে কাজ করতে কোনো প্রব্লেম হচ্ছে না। আমরা দুইজনই দুইজনের জায়গা থেকে চেষ্টা করছি নিজেদের বেষ্ট টা দিতে।
 
স্নিগ্ধা বলেন,  অনেক টাচি একটা গল্প। প্রথমত: গল্পটা আমার অনেক বেশি ভালো লেগেছে। তারপর আবার বাপ্পি আছে। সব কিছু মিলিয়ে কাজটা করতে পেরে আমি অনেক আনান্দিত। আশা করছি দর্শককে অনেক ভালো কিছু উপহার দিতে পারবো, দোয়া করবেন সবাই আমাদের জন্য আমারা যেন আমাদের বেষ্ট টা দিতে পারি।
 
ইতি মধ্যে ঢাকার বিভিন্ন ও মনোরম লোকেশনে এ নাটকটির শুটিং শুরু হয়ে গেছে। সব কিছু ঠিক থাকলে আগামী ঈদে নাটকটি একটি অনলাইন চ্যানেলে প্রচার করা হবে। নাটকটিতে আরো অভিনয় করেছেন- সিফাত, শশি, পারভেজ, দুলাল ও জাহিদ। এবং নাটকটিতে এডিটর এবং ডিওপি হিসেবে কাজ করছেন এই সময়ের তরুন এডিটর মুনায়েম আহমেদ।
 
 

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares