Home » নিউজ » ভেজালবিরোধী আন্দোলনে আমিন খান
amin khan

ভেজালবিরোধী আন্দোলনে আমিন খান

Share Button

মিডিয়া খবর:-

জনসচেতনতামুলক কাজে শিল্পীরা সবসময় এক ধাপ এগিয়ে। চিত্রনায়ক আমিন খানও পিছিয়ে নেই। দর্শকের ভালোবাসার মাঝেই শিল্পীরা বেঁচে থাকেন। একজন শিল্পীকে যতদিন দর্শক ভালোবাসেন ততদিনই শিল্পী নিজেকে দৃঢ় অবস্থানে রাখতে পারেন। কিন্তু যারা তাদের নিঃস্বার্থ ভালোবাসা দিয়ে শিল্পীর জন্য নীরবে কাজ করে যান, তাদের জন্য ক’জন শিল্পী এগিয়ে আসেন! এমন ভাবনাকে মাথায় রেখেই জনসচেতনতায় এগিয়ে এসেছেন আমিন খান।

সমাজের সব মানুষের আগামীর সুন্দর জীবনের জন্য ‘ভেজাল মুক্ত খাদ্যের দেশ, হবেই মোদের বাংলাদেশ’ স্লোগান নিয়ে ১ আগস্ট থেকে সবার মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কাজ শুরু করেছেন। এ প্রসঙ্গে আমিন খান জানান, ‘বহুদিন ধরে বিষয়টি আমার নিজের ভেতর কাজ করছিল যে, দর্শকের কারণেই আমি আজকের আমিন খান। তাই যারা আমাকে কোনো কারণ ছাড়া শুধু আমার অভিনয়কে ভালোবেসে আমাকে এত শ্রদ্ধা করেন, ভালোবাসেন তাদের জন্য আমার কিছু করা উচিত। প্রতিনিয়ত আমরা ভেজাল খাদ্য খাচ্ছি। তাতে এক ভয়ংকর ক্ষতির দিকে এগিয়ে যাচ্ছে গোটা দেশ-জাতি। আমি শুধু এতটুকুটই বলব আজ আপনি খাদ্যে ভেজাল দিচ্ছেন, একদিন আপনিও ভেজাল খাদ্যই খাবেন। নিজেরাই নিজেদের ভেজাল খাদ্যের দিকে ঠেলে দিচ্ছি। আমাদের ভবিষ্যৎ প্রজন্ম অন্ধকারের দিকে যাচ্ছে। তাই খাদ্যে ভেজাল দেয়া এখনই প্রতিরোধ করতে হবে যার যার অবস্থান থেকে।’

শিঘ্রই একটি সামাজিক আন্দোলনের কমিটি গঠন করে সংবাদ সম্মেলনের মাধ্যমে খাদ্যে ভেজালবিরোধী আন্দোলনের বিস্তারিত জানানো হবে। তবে আমিন খান তার সহকর্মী শিল্পীদের এগিয়ে আসার পাশাপাশি স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের এই কার্যক্রমে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

Check Also

প্রযোজকদের একসুত্রে বাঁধবে টিপিএ

মিডিয়া খবর :- নবগঠিত টেলিভিশন প্রডিউসার্স অ্যাসোসিয়েশনের (টিপিএ) উদ্যোগে মত বিনিময় সভা অনুষ্ঠিত হল ১৭ নভেম্বর …

jhunu

নৃত্যগুরু রাহিজা খানম ঝুনু গুরুতর অসুস্থ

মিডিয়া খবর :- একুশে পদক প্রাপ্ত নৃত্যগুরু মাতা রাহিজা খানম ঝুনু গুরুতর অসুস্থ অবস্থায় কিডনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares