Home » চলচ্চিত্র » এফডিসির সিনেপ্লেক্স শুটিং ফ্লোরের সংস্কার শুরু
fdc

এফডিসির সিনেপ্লেক্স শুটিং ফ্লোরের সংস্কার শুরু

Share Button

মিডিয়া খবর:-

নতুন রূপে সাজতে যাচ্ছে এফডিসির প্রথম শুটিং ফ্লোর ১ নম্বর ফ্লোরটি। এফডিসির সিনেপ্লেক্স শুটিং ফ্লোরের আধুনিকায়ন শুরু হয়েছে। প্রতিষ্ঠার অর্ধশত বছরেরও বেশি সময় পর এটির সংস্কার হচ্ছে। অন্যদিকে মিরপুরের ভাসানটেকে অবস্থিত এফডিসির কর্মচারীদের আবাসিক ভবনটি ভেঙে এখানে একই সঙ্গে আবাসিক ও বাণিজ্যিক ভবন নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছে। এতে থাকবে একটি আধুনিক সিনেপ্লেক্স।

এফডিসির প্রশাসনিক কর্মকর্তা এবং আধুনিকায়ন ও সম্প্রসারণ প্রকল্পের পরিচালক লক্ষ্মণ চন্দ্র দেবনাথ জানান, ১ নম্বর ফ্লোরটির আধুনিকায়নের জন্য ইতিমধ্যে ওয়ার্ক অর্ডার দেওয়া হয়েছে। ব্যয় ধরা হয়েছে ২৫ লাখ ১২ হাজার টাকারও বেশি। তিনি আরো জানান, শিগগিরই অন্য ফ্লোরগুলোর সংস্কার কাজ শুরু হবে।

তিনি জানান, মিরপুরে অবস্থিত এফডিসির কর্মচারীদের যে আবাসিক ভবন রয়েছে তা ভেঙে সেখানে নতুন আবাসিক ও বাণিজ্যিক ভবন নির্মাণের সিদ্ধান্ত বোর্ড মিটিংয়ে নীতিগতভাবে গ্রহণ করা হয়েছে। এ মাল্টিস্টোরেড ভবনে একটি আধুনিক সিনেপ্লেক্সও থাকবে। এ ব্যপারে গণপূর্ত মন্ত্রণালয়ের অনুমোদন চাওয়া হয়েছে। শিগগিরই এর কাজ শুরু করা যাবে বলেও আশা প্রকাশ করেন তিনি। প্রকল্প পরিচালক জানান, এতে আর্থিকভাবে এফডিসি, সরকার এবং চলচ্চিত্রের লোকজন উপকৃত হবে। এফডিসির আয় বাড়বে এবং সরকার রাজস্ব পাবে। তিনি আরও জানান, এফডিসির আধুনিকায়ন ও সম্প্রসারণ প্রকল্পের কাজ সন্তোষজনকভাবেই এগোচ্ছে। চলতি অর্থবছরের মধ্যেই এ কাজ সম্পন্ন হবে।

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares