রোববার আনুষ্ঠানিকভাবে ঘরে ফিরলেন মঞ্জুরুল আহসান বুলবুল এবং জ. ই. মামুন। এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান তাঁদের বরণ করে নেন। এটিএন বাংলার সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঞ্জুরুল আহসান বুলবুল এডিটর ইন চিফ এবং জ. ই. মামুন চিফ এক্সিকিউটিভ এডিটর হিসেবে চ্যানেলটিতে দায়িত্ব পালন করবেন।

এটিএন বাংলা যোগদানের পর জ ই মামুন ফেসবুকে তার অনুভূতি জানিয়ে লিখেছেন ‘এটিএন বাংলায় আমার বন্ধু সহকর্মীরা আমাকে এইদিনে এমন উষ্ণ অভ্যর্থনা উপহার দেবেন, কল্পনাও করিনি। যমুনায় আট মাসের “শিক্ষা সফর” শেষে আমার এটিএন বাংলায় প্রত্যাবর্তনকে ঘিরে যে আনন্দের উপলক্ষ এখানে ঘটেছে, আমার জীবনে বহু বছর এমন ঘটেনি। ধন্যবাদ এটিএন বাংলা পরিবারের প্রতিটি সদস্যকে, কৃতজ্ঞতা বন্ধুদের প্রতি, যাদের ভালোবাসায় আমি, এই অধম ধন্য।’

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (একাংশ) সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল এবং জ. ই. মামুন আগেও এটিএন বাংলায় বার্তা বিভাগের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। এবার নতুন দায়িত্বে আসার আগে মঞ্জুরুল আহসান বুলবুল বৈশাখী টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এবং প্রধান সম্পাদক ছিলেন। আর জ. ই. মামুন ছিলেন যমুনা টিভির পরিচালক (বার্তা ও অনুষ্ঠান)।