Home » চলচ্চিত্র » এফডিসিতে ফিরলেন শাবনুর
shabnoor

এফডিসিতে ফিরলেন শাবনুর

Share Button

মিডিয়া খবর:-

আবারো ক্যামেরার সামনে দাঁড়ালেন এক সময়ের জনপ্রিয় নায়িকা শাবনুর। দীর্ঘদিন অন্তরালে থাকার পর আবারো এফডিসিতে ফিরলেন তিনি। প্রায় সাড়ে তিন বছর আগের সিনেমা ‘পাগল মানুষ’র শুটিং শেষ করার জন্য তার এই আগমন। 

সিনেমাটির পরিচালক ছিলেন এমএম সরকার। ২০১১ সালের ২৯ ডিসেম্বর এর কাজ চলা অবস্থাতেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি। অনিশ্চিত হয়ে যায় ‘পাগল মানুষ’-এর কাজ। এতো বছর পর বদিউল আলম খোকন ছবিটি শেষ করার দায়িত্ব নিয়েছেন। সেই অসমাপ্ত কাজ করতেই আগস্টের প্রথম দিন ক্যামেরার সামনে দাঁড়ালেন শাবনূর।

শাবনূর সর্বশেষ শুটিং করেছিলেন ২০১৩ সালে, মোস্তাফিজুর রহমান মানিকের ‘কিছু আশা কিছু ভালোবাসা’ ছবিতে। এরপর অনেক পরিবর্তন এসেছে তার জীবনে। এখন তিনি পুরো পরিবার নিয়ে অস্ট্রেলিয়ায় থাকেন। 

চলচ্চিত্র সংশ্লিষ্টদের অনেকেই ধরে নিয়েছিলেন আর তাকে দেখা যাবে না পর্দায়। মাঝে একবার প্রযোজনা করবেন এমন ঘোষণাও শোনা গিয়েছিলো। কিন্তু আর কোনো প্রক্রিয়া বা অগ্রগতি দেখা যায়নি।

অসমাপ্ত কাজ শেষ করার এক ধরনের দায় থেকে শাবনূর অভিনয়ে ফিরছেন কি-না, সেটি এখন দেখার বিষয়। অবশ্য তার চলচ্চিত্রে  ফেরার প্রসঙ্গ এখনও কিছুটা ঘোলাটে।

Check Also

Nirob-Priyanka

নিরব ও প্রিয়াঙ্কার হৃদয় জুড়ে

মিডিয়া খবর:- খুব শীঘ্রই ‘হৃদয় জুড়ে’ সিনেমার কাজ শুরু করবেন নিরব। ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড প্রোডাকশনের প্রথম …

Crime-Road

সারাদেশে মিলনের ক্রাইম রোড

মিডিয়া খবর:- আগামীকাল ২৪ মার্চ সারাদেশে মুক্তি পাবে ‘ক্রাইম রোড’। সিনেমাটির নির্মাতা সায়মন তারিক। অ্যাকশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares