Home » নিউজ » ডেন্টাল সোসাইটির নির্বাচনে জয়ী হলেন বাঁধন
badhon

ডেন্টাল সোসাইটির নির্বাচনে জয়ী হলেন বাঁধন

Share Button
 

মিডিয়া খবর:-  

অভিনেত্রী হওয়ার পাশাপাশি দাঁতের ডাক্তারও বাঁধন। অভিনেত্রী থেকে এবার নেত্রী হলেন তিনি। প্র্যাকটিস না করলেও ডাক্তারি বিষয়টি তার প্রাত্যহিক কার্যক্রমের সঙ্গে জড়িয়ে আছে। সম্প্রতি বাংলাদেশ ডেন্টাল সোসাইটি-২০১৫ সালের জাতীয় কমিটির নির্বাচনে অংশ নেন তিনি। নির্বাচনে জয়লাভ করে এবার নেত্রী হিসেবে আবির্ভূত হলেন এ তারকা।
৩১ জুলাই রাজধানীর আগারগাঁওয়ের চক্ষু বিজ্ঞান ইন্সটিটিউটে অনুষ্ঠিত নির্বাচনে আজমেরী হক বাঁধন ‘সহ সংস্কৃতি ও আপ্যায়নবিষয়ক সম্পাদক’ পদে প্রতিদ্বন্দ্বিতা করে জয়লাভ করেন। ‘বাংলাদেশ ডেন্টাল সোসাইটির’ হিসাব অনুযায়ী সারা দেশে মোট ডেন্টিস্ট আছেন ৮০৩২। সেখান থেকে দেশের বিভিন্ন অঞ্চল থেকে ভোট দেন সর্বমোট ২২৬৮ জন। বাঁধন ১১৬৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।
নির্বাচনে জয়লাভ করা প্রসঙ্গে বাঁধন জানান, ‘জয়ী হওয়ার ব্যাপারে নিজের মধ্যে প্রচণ্ড আত্মবিশ্বাস ছিল। ঢাকা ও ঢাকার বাইরের বিভিন্ন অঞ্চল থেকে আমাকে যারা কষ্ট করে ভোট দিয়ে নির্বাচিত করেছেন তাদের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। মেধাবী ডেন্টিস্টদের চাকরির সুযোগ করে দিতে এবং সম্মানজনক বেতন নির্ধারণ করার পথ তৈরি করে দিতে বলা যায় এক ধরনের আন্দোলনে নামার প্রাথমিক পদক্ষেপ আমার এই নির্বাচনে অংশগ্রহণ করা। আমার বিশ্বাস সোসাইটি আমার পাশেই থাকবে।’
এ নির্বাচনের মাধ্যমে এবারই তিনি কোনো নির্বাচনে অংশ নিয়েছেন। প্রথম সেশনেই জয়লাভ করে নিজের আত্মবিশ্বাস ও সমাজের প্রতি দায়বদ্ধতা আরও বেড়ে গেছে বলে জানিয়েছেন তিনি।

Check Also

tpa

বিশ্ব টেলিভিশন দিবসে টিপিএ’র স্বতস্ফুর্ত সমাবেশ

মিডিয়া খবর :- বিশ্ব টেলিভিশন দিবস আজ। ১৯২৬ সালের এইদিনে বিজ্ঞানী জন লোগি বেয়ার্ড টেলিভিশন …

প্রযোজকদের একসুত্রে বাঁধবে টিপিএ

মিডিয়া খবর :- নবগঠিত টেলিভিশন প্রডিউসার্স অ্যাসোসিয়েশনের (টিপিএ) উদ্যোগে মত বিনিময় সভা অনুষ্ঠিত হল ১৭ নভেম্বর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares