Home » চলচ্চিত্র » তিন বছরে শেষ হলো ‘পরবাসিনী’
porobasini

তিন বছরে শেষ হলো ‘পরবাসিনী’

Share Button

মিডিয়া খবর:- 

শেষ হয়েছে বাংলাদেশের বৈজ্ঞানিক কল্পকাহিনী নির্ভর পরবাসিনী ছবির কাজ। তিন বছরের পরিশ্রমের ফসল এটি। ২০১২ সালের জুন মাসে শুরু হয়েছিল পরবাসিনী ছবির শুটিং। সব কাজ শেষ হলো ২০১৫ সালের জুন মাসে। দেশ ও দেশের বাইরে হয়েছে ছবির দৃশ্যায়ন। আর পোস্ট প্রোডাকশনের কাজ হয়েছে দেশের বাইরে। চলতি বছরেই পরবাসিনী দেখতে পাবেন দর্শকরা।

ছবির শুটিং হয়েছে বাংলাদেশ, ফ্রান্স, সুইজারল্যান্ড, বেলজিয়াম, জার্মানি ও ইতালিতে। ছবির কালার কারেকশন, ব্যাকগ্রাউন্ড মিউজিক, অ্যানিমেশন, সব কাজই করা হয়েছে বিদেশে। বিশ্বখ্যাত রেড ডিজিটাল সিনেমার ওয়েবসাইটেও উল্লেখ করা হয়েছে ছবিটির নাম।

ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের ইমন ও রিত মজুমদার। রিত এর আগে অভিনয় করেছেন ইতালিয়ান, ফরাসি, ইংরেজি, হিন্দি ছবিতে। পরবাসিনীতে আরও আছেন সব্যসাচী চক্রবর্তী, জুনসহ ফ্রান্স, জার্মানি ও ইতালির অভিনয় শিল্পীরা।

বৈজ্ঞানিক কল্পকাহিনী নির্ভর অন্যান্য ছবির মতো এই ছবিতেও দেখা যাবে মানুষ ও অ্যালিওনের যুদ্ধ। এর মধ্যেই পরিচালক রেখেছেন মানবিক একটি গল্প। ছবিটি প্রযোজনা করেছে রেগে এন্টারটেইনমেন্ট। আগস্ট মাসেই ছবিটি জমা দেয়া হবে সেন্সর বোর্ডে। আর বছরের শেষ নাগাদ ছবিটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। বাংলাদেশ এবং ভারতের পাশাপাশি পৃথিবীর বিভিন্ন দেশে ছবিটি মুক্তির পরিকল্পনা করছে পরবাসিনী সংশ্লিষ্টরা।

Check Also

রীনা ব্রাউন

মুক্তি পাচ্ছে রীনা ব্রাউন

মিডিয়া খবর:- আগামী ১৩ জানুয়ারি শুক্রবার স্টার সিনেপ্লেক্স প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে স্বাধীনতা পরবর্তী বাংলাদেশে চলচ্চিত্র …

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares