Home » চলচ্চিত্র » আবু সাইয়ীদের নতুন ছবি ড্রেসিং টেবিল
drassing-table

আবু সাইয়ীদের নতুন ছবি ড্রেসিং টেবিল

Share Button

মিডিয়া খবর:-

নতুন ছবির শুটিং শুরু করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক আবু সাইয়ীদ। ছবির নাম ‘ড্রেসিং টেবিল’। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মাণ হচ্ছে ছবিটি।

‘ড্রেসিং টেবিল’ ছবির গল্পে দেখা যাবে শিলা ও রুহুল বছরখানেক হলো বিয়ে করেছে। দুজনেই এতিমখানায় বড় হয়েছে। নিম্ন মধ্যবিত্ত পরিবার। অভাব অনটনের কারণে এখনও সংসারটা গুছিয়ে নিতে পারেনি। বাসায় কোন ড্রেসিং টেবিল নেই। একদিন পুরাতন একটি ড্রেসিং টেবিল কিনে আনে রুহুল। হোক পুরাতন তাতেই খুশি শিলা। পরদিন সকালে ড্রেসিং টেবিলটি পরিষ্কার করতে গিয়ে ড্রয়ারের ভেতর একটি পুরানো ডায়েরি পায় শিলা।অন্যের ডায়েরি পড়া উচিত নয় ভেবে প্রথমে ডায়েরিটা না পড়ার সিদ্ধান্ত নেয়। পরে ঠিকানাবিহীন এ ডায়েরিটা এক রাতে পড়া শুরু করে দেয় সে। ২-৩ পৃষ্ঠার মধ্যে এমন কিছু পায় শিলা, সে সারা রাত জেগে ডায়েরি পড়ে শেষ করে। পড়া শেষে ড্রেসিং টেবিলের আয়নায় নিজেকে আবিষ্কার করে নতুনরূপে।

‘ড্রেসিং টেবিল’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন তারিন রহমান, এ কে আজাদ, নাদিয়া খানম, কে এস ফিরোজ, ইফফাত তৃষা, পরেশ আচার্য, মোহাম্মদ বারি, খলিলুর রহমান কাদরী প্রমুখ। ছবির শুটিং বর্তমানে চলছে ঢাকা শহর ও পুবাইলের একটি বাড়িতে। আবু সাইয়ীদ পরিচালিত সর্বশেষ ছবি ‘অপেক্ষা’ মুক্তি পেয়েছিল ২০১০ সালে। এর আগে তিনি নির্মাণ করেছেন ‘কিত্তনখোলা’, ‘শঙ্খনাদ’, ‘নিরন্তর’, ‘রূপান্তর’ ও ‘বাঁশি’।

Check Also

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

rawnak-hasan

রওনক হাসানের খারাপ মেয়ে ভালো মেয়ে

মিডিয়া খবর :- মঙ্গলবার থেকে নিজের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শুরু করেছেন অভিনেতা ও নির্মাতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares