Home » প্রোফাইল » দিতির খোলা চিঠি
diti

দিতির খোলা চিঠি

Share Button

মিডিয়া খবর:-

ভক্তদের উদ্দেশ্যে প্রকাশিত হলো চিত্রনায়িকা পারভিন সুলতানা দিতির লেখা খোলা চিঠি। গুরুতর অসুস্থ অবস্থায় ভারতের চেন্নাই থেকে লেখা এ চিঠি তার মেয়ে লামিয়া চৌধুরীর হাত ধরে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে প্রকাশিত হয়েছে।

‘প্রিয় বন্ধু, সহকর্মী ও ভক্তরা, আমি জানি আমাকে না দেখে তোমরা বেশিদিন থাকতে পারো না। এর জন্য তাড়াতাড়ি ভালো হয়ে এসে একটা কাচ্চি বিরিয়ানির পার্টি দিব। এখানে আমি ভালো আছি। মনে হচ্ছে পাঁচ তারকা হোটেলে ছুটি কাটাতে এসেছি। দিনে হাজারটা ইনজেকশন দেয়, খালি এইটাই বিরক্ত লাগে। ডাক্তার বলছে আমার ব্রেইনে ছোট্ট একটা টিউমার হইছে, তেমন দুঃশ্চিন্তার কিছু নেই ইনশাল্লাহ।

সব কিছু শেষ, খালি ওইটা (টিউমার) মাথা থেকে ফেলতে পারলেই হয়। পরশুদিন (বুধবার) অস্ত্রোপচারের তারিখ দিয়েছে। আবার তোমাদের সাথে খুব শিগগিরই মজা করতে চলে আসবো ইনশাল্লাহ। ততদিন পর্যন্ত ধৈর্য্য ধর, আর দোয়া কর। আমার উপর তোমাদের এত দোয়া, কিছু হবে না ইনশাল্লাহ। খালি দোয়া কর। তোমারা ভালো থাক, আমিও ভালো থাকার জন্য দোয়া করি। আল্লাহ আমাকে এত ভালো মানুষদের সঙ্গে মিলামেশা করার তৌফিক দিয়েছে, যারা আমাকে এত ভালোবাসে। অসংখ্য ধন্যবাদ। আল্লাহকেও ধন্যবাদ সকল সহায়তার জন্য।’

২৯ জুলাই, বুধবার সকাল ৬টায় ভারতের চেন্নাইয়ে এমআইওটি হাসপাতালে দিতির মস্তিষ্কে অপারেশন হবে বলে পরিবার সূত্রে জানা গেছে। 

Check Also

misha sawdagor

মিশা সওদাগর লড়বেন সভাপতি পদে

মিডিয়া খবর:- ২০১৭ সালের ফেব্রুয়ারিতে শেষ হয়ে যাবে বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচিত বর্তমান কমিটির দায়িত্ব। …

কলিম শরাফী

কলিম শরাফী রবীন্দ্রসংগীতের এক অনন্য জাদুকর

মিডিয়া খবর :- কলিম শরাফী। রবীন্দ্রসংগীতের এক অনন্য জাদুকর। ছিলেন ব্যতিক্রমী বৈশিষ্ট্যসমৃদ্ধ কণ্ঠের অধিকারী। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares