Home » চলচ্চিত্র » আবারও শাবনাজ-নাঈমের চাঁদনী
naim-shabnaz

আবারও শাবনাজ-নাঈমের চাঁদনী

Share Button

মিডিয়া খবর:-

১৯৯১ সালের অক্টোবর মাসে প্রয়াত বরেণ্য পরিচালক এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ ছবিটি মুক্তি পায়। ছবিটি সে সময় ব্যাপক ব্যবসা সফল হয়। এতে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন নাঈম-শাবনাজ। দুই যুগ পর আবারও চাঁদনী নিয়ে দর্শকদের সামনে আসছেন জনপ্রিয় চিত্রতারকা জুটি শাবনাজ ও নাঈম। দুই যুগ পর এহতেশামের চাঁদনীকে নতুনরূপে উপস্থাপন করতে যাচ্ছেন নাঈম।

‘চাঁদনী’ ছবিটির রিমেক করতে যাচ্ছেন চিত্রনায়ক নাঈম। এ প্রসঙ্গে তিনি জানান, ‘নামে মিল থাকলেও ১৯৯১ সালের চাঁদনীর সঙ্গে নতুন চাঁদনীর মিল নেই। নতুন ছবিটির প্রেক্ষাপট পুরোটাই এ সময়ের হবে। এর গল্পের বিন্যাস, চিত্রনাট্য এবং পরিচালনা আমারই থাকবে। তবে ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করবেন এক জোড়া নতুন মুখ। যাদের খোঁজার পালা শুরু হয়েছে আজ থেকে। অভিনয় জানা শিক্ষিত স্মার্ট ছেলেমেয়েরা আমাদের ই-মেইলে যোগাযোগ করতে পারেন। সেখান থেকে চূড়ান্ত বাছাইয়ের পর চলচ্চিত্রটির প্রধান চরিত্র নির্বাচন করা হবে।’

নাঈম আরও জানিয়েছেন, এর মধ্যে যোগ্য নতুন এক জোড়া মুখ পাওয়া যায় তবে আসছে অক্টোবর মাস থেকেই ‘চাঁদনী’ ছবির শুটিং শুরু হবে। ছবিতে তিনি একটি বিশেষ চরিত্রে অভিনয়ও করবেন। তবে শাবনাজ অভিনয় করবেন কিনা সেটি নিশ্চিত নয় এখনও। নাঈম নির্দেশিত ‘চাঁদনী’ ছবিতে অভিনয় করতে আগ্রহীদের tomakechaibangladesh@gmail.com এই ঠিকানায় বায়োডাটা’সহ পাঁচ কপি বিভিন্ন আঙ্গিকের ছবি ই-মেইল করার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন নাঈম।

Check Also

Nirob-Priyanka

নিরব ও প্রিয়াঙ্কার হৃদয় জুড়ে

মিডিয়া খবর:- খুব শীঘ্রই ‘হৃদয় জুড়ে’ সিনেমার কাজ শুরু করবেন নিরব। ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড প্রোডাকশনের প্রথম …

Crime-Road

সারাদেশে মিলনের ক্রাইম রোড

মিডিয়া খবর:- আগামীকাল ২৪ মার্চ সারাদেশে মুক্তি পাবে ‘ক্রাইম রোড’। সিনেমাটির নির্মাতা সায়মন তারিক। অ্যাকশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares