Home » চলচ্চিত্র » অনেক দামে কেনা ছবির ডাবিং করলেন বাপ্পি
Bappi

অনেক দামে কেনা ছবির ডাবিং করলেন বাপ্পি

Share Button

মিডিয়া খবর:-

এর আগে অনেক ছবিতে অভিনয় করলেও সব ছবিতে নিজের চরিত্রের ডাবিং করেননি নায়ক বাপ্পি। কারন অনেকের ধারনা রোমান্টিক ধাচের সিনেমায় বাপ্পি চৌধুরী নায়কের চরিত্রে অভিনয় করলেও তার কণ্ঠ কোনোভাবেই মানানসই নয়। তবে গুণি নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত রোমান্টিক ধাচের সিনেমা বাপ্পিঅনেক দামে কেনা-তে অভিনয় করার পাশপাশি নিজেই ডাবিং করছেন বাপ্পি।

রোববার ২৬ জুলাই বাপ্পি সিনেমাটির ডাবিং করেছেন। এবারই প্রথম নয় এর আগেও তিনি প্রায় ২০টি রোমান্টিক সিনেমায় অভিনয় করেছেন। এবং সেই সব সিনেমাতেও নিজেই ডাবিং করেছেন বাপ্পি।

এ বিষয়ে বাপ্পি জানান, ‘অনেক দামে কেনা সিনেমার ডাবিং শেষ করলাম।  আমার অভিনীত সব সিনেমাই আমি ডাবিং করেছি। এ সব সিনেমার নির্মাতারাও আমার ডাবিংয়ের প্রশংসা করেছেন। ডাবিংয়ে আমার কোনো সমস্যা নেই।’

সিনেমাটির নির্মাতা জাকির হোসেন রাজু জানান, ‘এখন সিনেমাটির আর একটি গানের কাজ বাকি আছে। গানটির কাজ করলেই সিনেমার কাজ শেষ। এই সিনেমার মাধ্যমে দর্শক অনেকদিন পরে ডিপজলকে রুপালি পর্দায় দেখতে পাবেন। সিনেমাটি মুক্তির পর দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছি। আশা করছি, এ সিনেমাটিতেও দর্শকদের কাছ থেকে সাড়া পাব।’

এ সিনেমার গল্পে দেখা যাবে- নিঃসঙ্গ জীবন যাপন করছেন অভিনেতা ডিপজল। তার কোনো সঙ্গী নেই। একাকিত্বের জ্বালায় রাতে মদ খেয়ে শহরে ঘুরে বেড়ায় আর দুস্থ মানুষকে সেবা করে। বাপ্পি তাকে বড় ভাইয়ের মতো শ্রদ্ধা করে। এক সময় বাপ্পীকে নিজের অতীত জীবনের দুঃখের কথা জানায় ডিপজল। তখন ওঠে আসে মাহির সঙ্গে ডিপজলের ভালোবাসার সর্ম্পকের কথা। এ দিকে বাপ্পিও মাহিকে পছন্দ করেন। এ নিয়ে সৃষ্টি হয় নানা জটিলতা। এভাবেই এগিয়ে যায় সিনেমার গল্প।

জাজ প্রযোজিত অনেক দামে কেনা সিনোমায় বাপ্পির বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এছাড়া একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন মনোয়ার হোসেন ডিপজল। এছাড়া আরো অভিনয় করছেন তানহা মৌমাছি, জিয়া ভিমরুলসহ আরো অনেকে।

Check Also

ferdous-moushumi

ফেরদৌস, মৌসুমী মুক্তিযুদ্ধের ছবি নিয়ে আসছেন

মিডিয়া খবর:- ‘পোস্টমাস্টার ৭১’ ছবির ছবির শুটিংয়ের কাজ প্রায় শেষ.  গানের শুটিং অবশ্য শেষ হয়েছে। …

bhalobasha emone hoy

চিত্র পরিচালক হিসেবে তানিয়া আহমেদের অভিষেক

মিডিয়া খবর:- অভিনেত্রী তানিয়া আহমেদের প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা এমনি হয়’। চিত্র পরিচালক হিসেবে এ চলচ্চিত্রের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares