Home » অনুষ্ঠান » শিশুতোষ ঈদ অনুষ্ঠান ইচ্ছে ঘুড়ি
ichcheghuri

শিশুতোষ ঈদ অনুষ্ঠান ইচ্ছে ঘুড়ি

Share Button

মিডিয়া খবর:-

বৈশাখী টেলিভিশনের নিয়মিত সম্প্রচারিত  বিনোদনমূলক অনুষ্ঠান ‘হৈ চৈ কিচির মিচির’ ichcheghuri-1অনুষ্ঠানকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিশেষ আঙ্গিকে সাজানো হয়েছে ‘ইচ্ছে ঘুড়ি’ নাম দিয়ে। অনুষ্ঠানটিতে থাকবে শিশুদের দলীয় নৃত্য, সঙ্গীত, ম্যাজিক শো, শিশুদের অংশগ্রহণে বর্ণিল ফ্যাশন শো, ফ্যাশন ফটোশ্যূট সহ নানা আয়োজন।

অনুষ্ঠানটি পাঁচ পর্বে ঈদের দিন থেকে ঈদের পঞ্চম দিন পর্যন্ত প্রতিদিন সকাল ৯ টা ১৫ মিনিটে প্রচারিত হবে। পাঁচ পর্বের অনুষ্ঠানের দুই পর্ব ধারণ করা হয়েছে সোনালী ঐতিহ্যের নগরী বাংলার প্রাচীন রাজধানী সোনার গাঁ’র বাংলাদেশ লোক ও কারূশিল্প ফাউন্ডেশন এবং পানাম সিটি’র বিভিন্ন লোকেশনে এবং রাজধানীর উত্তরার ফ্যান্টাসী আইল্যান্ড এ। অন্য তিনটি পর্ব স্টুডিও’র সুদৃশ্য সেটে ধারণ করা হয়েছে।

অনুষ্ঠানের বিভিন্ন পর্বে আমাদের দেশীয় ঘরানার ফ্যাশন শো এবং ফ্যাশন ফটোশ্যূট-এ শিশুদের বর্ণিল পোশাক সরবরাহ করেছে জনপ্রিয় ফ্যাশন হাউজ দেশাল, অঞ্জনস্ এবং কে’ক্রাফট’। এছাড়াও ওয়ের্স্টান ঘরানার পোশাকের বাহারী সাজে ফ্যাশন শো’তে দেখা যাবে শিশু-কিশোরদের যেগুলো সরবরাহ করেছে ব্র্যান্ড “আন্দ্রেই”। অনুষ্ঠানে শিশু-কিশোরদের অংশগ্রহণে ফ্যাশন শো এবং ফ্যাশন ফটোগ্রাফি পরিকল্পনা করেছেন এস. আলম। কোরিওগ্রাফি এবং কম্পোজিশন করেছেন এডলফ খান। ওয়ের্স্টান ঘরানার পোশাক পরিকল্পনা করেছেন এস. আলম এবং সিরাজুন মনিরা তৃণা।

লিখন রায়, এম আর ওয়াসেক আইরিichcheghuri-2ন পারভীনসহ দেশের স্বনামধন্য নৃত্যশিল্পীদের পরিচালনায় শিশুদের দলীয় নৃত্য কম্পোজিশন করা হয়েছে। সঙ্গীত পরিবেশন করেছে “গীতিমায়া” সঙ্গীতালয়ের শিশুশিল্পীরা। অনুষ্ঠানে ম্যাজিক প্রদর্শন করবে কিশোর জাদুশিল্পী অর্ণিল রাব্বী। ঈদের অনুষ্ঠান হিসেবে ইচ্ছে ঘুড়ী অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহ্ আলম। শুভ্র বাড়ৈয়ের শিল্প নির্দেশনায় চিত্রগ্রহণ করছেন আসাদ আলী, অনিমেষ হাওলাদার, ওয়াহেদুল ইসলাম, জাহিদ হোসেন, মুজিবর রহমান, আহসান হাসিব প্রমুখ। অনুষ্ঠানের স্টিল ফটোগ্রাফি করেছেন কাজী নিশান হাসান বাঁধন। সম্পাদনা করেছেন রাজীব খান, শিহাব মাহমুদ, সেতু পোদ্দার, সৌমিত্র সাহা, কামাল পাশা ও গ্রাফিক্স করেছেন হাসান পারভেজ এবং আবহ সঙ্গীত করেছেন এস. আলম।

Check Also

jagroto ahonker

বিজয় দিবসে বৈশাখী টেলিভিশনে জাগ্রত অহংকার

মিডিয়া খবর:- ১৬ই ডিসেম্বর অনেক ত্যাগ তিতিক্ষার বিনিময়ে আমাদের দেশের মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বিজয় অর্জিত …

media unity

দ্বন্দের অবসান, মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত ফরিদুর রেজা সাগরের

মিডিয়া খবর :- নিজেদের মধ্যেকার ঝগড়া মিটিয়ে নিলেন চ্যানেল মালিকগন। শনিবার ঢাকা ক্লাবে টেলিভিশন চ্যানেল সংগঠন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares