Home » টিভি নাটক » বিরতিহীন ঈদের ৭ নাটক
ntv-drama

বিরতিহীন ঈদের ৭ নাটক

Share Button

মিডিয়া খবর:-

নাটকের জন্য বিজ্ঞাপন? না বিজ্ঞাপনের জন্য নাটক? বাংলাদেশের টিভি নাটক দেখতে বসলে দর্শকদের এ ভ্রম কাটেনা। দর্শকদের অভিযোগ নাটকের ফাঁকে ফাঁকে বিজ্ঞাপন নয়, বিজ্ঞাপনের ফাঁকে ফাঁকে নাটক দেখানো হয়। মাত্রাতিরিক্ত বিজ্ঞাপন প্রচারের কারণে টিভিতে বিশেষ করে ঈদের নাটক উপভোগ করা সম্ভব হয় না। এই সঙ্কট থেকে উত্তরণের উপায়ও বের করেছেন চ্যানেল কর্তৃপক্ষ। এদিক দিয়ে এগিয়ে আছে এনটিভি। আগের বছরের মতো এবারও দর্শকের অনুরোধে ঈদের দিন থেকে চ্যানেলটিতে প্রচার হবে ৭টি বিরতিহীন নাটক। কোনো বিরতি ছাড়াই দর্শক এ নাটকগুলো উপভোগ করতে পারবেন।

বিজ্ঞাপন বিরতিহীন এই নাটকগুলোতে অভিনয় করেছেন জনপ্রিয় তারকারা। তাদের মধ্যে আছেন— আফজাল হোসেন, মৌ, রিয়াজ, মোশাররফ করিম, তিশা, রিচি সোলায়মান, তাহসান, মিথিলা, ফারহানা মিলি, আরফান নিশো, জেনি, নিলয় প্রমুখ।

ঈদের দিন প্রচার হবে ‘একটি আদর্শ বিদ্যালয়’। সাগর জাহানের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন মোশারাফ করিম, জেনি, ওয়াহিদা মল্লিক জলি, খলিলুর রহমান কাদেরি, শাহনেওয়াজ রিপন, হারুন মাসুদ প্রমুখ।

ঈদের দ্বিতীয় দিন প্রচার হবে ‘আকাশের ঠিকানায়’। জাকারিয়া সৌখিনের রচনা ও পরিচালনায় অভিনয় করেছেন আরফান নিশো, তিশা, অরুণা বিশ্বাস প্রমুখ।

তৃতীয় দিন প্রচার হবে ‘এভাবে চলে যেও না’। সাইফুল ইসলাম মান্নুর রচনা ও পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন নিলয় আলমগীর, ঊর্মিলা কর, আফরিনা তৃন, মাসিয়াত রহমান, সৌমি, লিন্ডা লিউ, রবিন প্রমুখ।

চতুর্থ দিন প্রচার হবে ‘সুখের ছাড়পত্র’। আশফাক নিপুণ ও জাহিদুল হক অপুর যৌথ রচনায় নাটকটি পরিচালনা করেছেন আশফাক নিপুণ। অভিনয় করেছেন তাহসান, মিথিলা, আইরিন আফরোজ, মাহমুদা আপন, অনিক, আফরিন প্রমুখ।

ঈদের পঞ্চম দিন প্রচার হবে ‘অপরিচিতা’। পান্থ শাহরিয়ারের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। অভিনয় করেছেন আফজাল হোসেন, রাইসুল ইসলাম আসাদ, সাদিয়া ইসলাম মৌ প্রমুখ।

ষষ্ঠ দিন প্রচার হবে ‘রাত্রির খামোখা খেয়াল’। আনন জামানের রচনা থেকে পরিচালনা করেছেন রাখাল সবুজ। অভিনয় করেছেন রিয়াজ, রিচি সোলায়মান, অনন্ত হীরা প্রমুখ।

সপ্তম দিন প্রচার হবে ‘কেন এই ছেলেটিকে বিবাহ করা ঠিক হইবে না’। কাজী শাহীদুল ইসলামের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মারুফ মিঠু। অভিনয় করেছেন মোশাররফ করিম, ফারহানা মিলি, চিত্রলেখা গুহ প্রমুখ।

এনটিভির পক্ষ থেকে জানানো হয়, নাটকগুলো প্রচার হবে রাত ৮টা ১০ মিনিটে। আশা করা যায় নাটকগুলো বিজ্ঞাপন বিরতির বিরক্তিকর পরিস্থিতি থেকে মুক্তি দেবে দর্শকদের।

Check Also

nil-josna

শনিবার থেকে বিটিভিতে নীল জোছনা

মিডিয়া খবর :- আজ ২৪ ডিসেম্বর শনিবার সন্ধ্যা ৭টা থেকে বাংলাদেশ টেলিভিশনে দেখা যাবে কথাসাহিত্যিক …

nisho-faria

নিশো-ফারিয়ার একটি তিন মাসের গল্প

মিডিয়া খবর:- মাবরুর রশিদ বান্নাহ নির্মিত নতুন নাটক ‘একটি তিন মাসের গল্প প্রচারিত হবে আগামীকাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares