Home » সঙ্গীত » নাহিদ নাজিয়ার দুই অ্যালবাম
nahid-nazia

নাহিদ নাজিয়ার দুই অ্যালবাম

Share Button

মিডিয়া খবর:-

ঈদ উপলক্ষে জনপ্রিয় কণ্ঠশিল্পী নাহিদ নাজিয়ার দুটি অ্যালবাম প্রকাশিত হয়েছে। দুটি অ্যালবামই এখন বাজারে পাওয়া যাচ্ছে। একটি বাংলা সিনেমার অবিস্মরণীয় জুটি উত্তম কুমার ও সুচিত্রা অভিনীত ছবির ১০টি গান এবং সেই সঙ্গে কবি সৈয়দ আল ফারুক ও অনিন্দিতা কাজীর কণ্ঠে রয়েছে আবৃত্তি পাঠ। ইমপ্রেস অডিওভিশন এ অ্যালবামের প্রকাশক।

এ অ্যালবামে নাহিদ নাজিয়ার কণ্ঠে উত্তম-সুচিত্রা জুটির যে ১০টি গান স্থান পেয়েছে সেগুলো হলো- ‘এই পথ যদি না শেষ হয়’, ‘ঘুম ঘুম চাঁদ ঝিকিমিকি তারা’, ‘কনক কনক কনক বাজে আমি চেয়ে চেয়ে দেখি সারা দিন’, ‘কি আশায় বাঁধি খেলাঘর’, ‘এই সুন্দর স্বর্ণালী সন্ধ্যায়’, ‘আজ দুজনে মন্দ হলে মন্দ কি’, ‘আমি কোন পথে যে চলি’, ‘সূর্য ডোবার পালা’, এবং ‘বড় একা একা লাগে’। কয়েকটি গানে নাহিদ নাজিয়ার সঙ্গে গেয়েছেন সৌম্য বোস। এ অ্যালবামের গানগুলোর সংগীতায়োজন করেছেন সৌম্য বোস। অ্যালবামের মুখবন্ধ লিখেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রফেসর এমিরিটাস ড. আনিসুজ্জামান। অ্যালবামটি উৎসর্গ করা হয়েছে বাংলা চলচ্চিত্রের মহানয়ক এবং মহানায়িকা উত্তম কুমার ও সুচিত্রা সেনকে।

নাহিদ নাজিয়ার দ্বিতীয় অ্যালবাম রবীন্দ্রসংগীতের। অগ্নিবীণার প্রকাশনায় ‘প্রেমের জোয়ারে নামে’ রবীন্দ্রসঙ্গীতের এ অ্যালবামে নাহিদ নাজিয়ার গাওয়া ৮টি গান স্থান পেয়েছে। গানগুলো হলো ‘প্রেমের জোয়ারে’, ‘তোমার খোলা হাওয়া পুরনো সেই দিনের কথা’, ‘আমার সকল দুঃখের প্রদীপ’, ‘মনমোর মেঘের সঙ্গী’, ‘আমি জেনে শুনে বিষ করেছি পান’, ‘রাত্রি এসে যেথায় মেশে’ এবং ‘কোথাও আমার হারিয়ে যাবার নেই মানা’। গানগুলোর সংগীতায়োজন করেন সোম্য। অ্যালবামটি উৎসর্গ করা হয়েছে সৈয়দ আল ফারুককে।

Check Also

oishi-ashik

ঐশী ও আশিক গাইবেন আজ

মিডিয়া খবর:- জনপ্রিয় কন্ঠশিল্পী ঐশী ও আশিক সরাসরি গাইবেন বৈশাখী টেলিভিশনে। ৬ জানুয়ারি শুক্রবার রাত ১১টায় বৈশাখী টেলিভিশনের …

bakir-fasol

জুয়েল মোর্শেদ ও মমর বাকির ফসল

মিডিয়া খবর:- সংগীতশিল্পী  মাহফুজা মমর ‘বাকির ফসল’ গানটির মিউজিক ভিডিও ইউটিউবে গত ৩০ ডিসেম্বরে প্রকাশিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares