Home » চলচ্চিত্র » অন্য রকম চরিত্রে চম্পা
champa

অন্য রকম চরিত্রে চম্পা

Share Button

মিডিয়া খবর:-

সুনির্মাতা এস এ হক অলিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী চম্পাকে একটি সম্পূর্ণ অন্য রকম চরিত্রে পর্দায় এনেছেন। এই ধরনের চরিত্রে এর আগে তাকে কখনওই দেখা যায়নি। তাকে নতুন রূপে পর্দায় দেখা যাবে এস এ হক অলিক পরিচালিত ‘আরো ভালবাসবো তোমায়’ ছবিতে।

এখানে চম্পা অভিনয় করেছেন নায়িকা পরীমনির ফুফুর চরিত্রে। যিনি অবিবাহিতা। বয়স হলেও বিয়ের ব্যাপারে তার মাথাব্যথা নেই। কোন পাত্রই তার পছন্দ হয় না। বড় ভাই সাদেক বাচ্চুর অতি আদরের ছোট বোন চম্পা। ভাইও বোনকে অন্যের বাড়িতে দিতে চান না বলেই তার বিয়ের ব্যাপারে গুরুত্ব দেননি। একদিন সিনেমার নায়ক শাকিব খানকে ভাল লেগে যায় চম্পার। মনে মনে প্রেমে পড়ে যান। এদিকে শাকিবের সঙ্গে ভাইঝি পরীমনির প্রেম। পরীমনি এ কথা বলার পরও তিনি বিশ্বাস করেন না।

একদিন শাকিব খান আরেক সিনিয়র নায়ক সোহেলরানাকে নিয়ে পরীমনিদের বাসায় আসেন বিয়ের প্রস্তাব নিয়ে। শাকিব খানকে সামনাসামনি দেখে চম্পা আনন্দে পাগলের মতো হয়ে ওঠেন। কিন্তু শাকিব পরীমনির জন্য প্রস্তাব নিয়ে এসেছে জেনে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে অবশ্য তার জ্ঞান ফিরে এলে তিনি সব মেনে নেন এবং তার জীবনধারা বদলে ফেলেন।

চম্পা জানান, কমেডি টাইপের মজার একটি চরিত্রে অভিনয় করে খুব মজা পেয়েছি। দর্শকরা অনেক আনন্দ পাবে। তিনি বলেন, ভাল ছবিতে ভাল চরিত্রে কাজ করার আনন্দটাই আলাদা। ‘আরো ভালবাসবো তোমায়’ ছবিতে দর্শকরা অন্য এক চম্পাকে দেখে মুগ্ধ হবে বলে আমার বিশ্বাস।

পরিচালক এস এ হক অলিক জানান, এমন একটি জটিল চরিত্রের জন্য আমার কাছে চম্পা আপার বিকল্প কাউকে মনে হয়নি। চম্পা আপা দারুণ অভিনয় করেছেন। আমি কৃতজ্ঞ তার কাছে।

Check Also

রীনা ব্রাউন

মুক্তি পাচ্ছে রীনা ব্রাউন

মিডিয়া খবর:- আগামী ১৩ জানুয়ারি শুক্রবার স্টার সিনেপ্লেক্স প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে স্বাধীনতা পরবর্তী বাংলাদেশে চলচ্চিত্র …

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares