Home » অনুষ্ঠান » সেরা নাচিয়ে সৈয়দা ইভানা
evana-1

সেরা নাচিয়ে সৈয়দা ইভানা

Share Button

ঢাকা, ১৪ মে:-

চ্যানেল আই সেরা নাচিয়ে সিজন-টু চ্যাম্পিয়ন হয়েছে সৈয়দা ইভানা। সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অফ ফেমে অনুষ্ঠিত বর্নাঢ্য মহাউৎসব শেষে বিচারকদের নম্বর ও দর্শকদের ভোটে ইভানা সেরা নির্বাচিত হয়। মহাউৎসব অনুষ্ঠানটি  সন্ধ্যা সাড়ে সাতটা থেকে সরাসরি সম্প্রচার করে চ্যানেল আই। পুরস্কার হিসেবে চ্যানেল আই সেরা নাচিয়ে পেয়েছে ফান চানাচুর-এর সৌজন্যে ব্রান্ড নিউ গাড়ী, ডায়মন্ড ওয়ার্ল্ডের সৌজন্যে ডায়মন্ড-এর ক্রাউন ও ইমপ্রেস টেলিফিল্মের পক্ষ থেকে বিভিন্ন পুরস্কার।

প্রথম রানার আপ হয়েছে ইভান। দ্বিতীয় রানার আপ হয়েছে মিমু। পুরস্কার হিসেবে তারা পেয়েছে যথাক্রমে তিন লাখ ও দুই লাখ টাকা। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন চ্যালেন আই‘র ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, এসিআই গ্রুপের চেয়ারম্যান আনিস উদ দৌলা, এসিআই গ্রুপের ব্রান্ড সৈয়দ আলমগীর, চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান সাইখ সিরাজ, পরিচালক জহির উদ্দিন মাহমুদ মামুন প্রমুখ।

মহা উৎসবের শুরুতেই ছিলো জমকালো উদ্বোধন। কথ্থক, মনিপুরী, ভরত নাট্যম ও দেশের গানের সঙ্গে একদল নৃত্যশিল্পীর মনোমুগ্ধকর পরিবেশনার মধ্যে দিয়ে মহাউৎসব অনুষ্ঠানের সুচনা হয়। এরপরই আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানান চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। তার স্বাগত বক্তব্যের পর আমেরিকা থেকে আসা কোরিওগ্রাফার টাই আলেকজান্ডার চ্যাং-এর অনবদ্য কোরিওগ্রাফিতে এবারের সেরা ১৩ প্রতিযোগীর মনোমুগ্ধকর একটি পরিবেশনা দর্শকদের মুগ্ধ করে। এবারের প্রতিযোগিতায় চুড়ান্ত লড়াইয়ে ছিলো-মিমু, ইভানা, তন্দ্রা, ইভান, নাঈম, প্রিতম, প্রজ্ঞা, এ্যাথিনা, প্রিয়াংকা, শাহেদ, মিতিল, রোজা ও সীজা। নানা চমক দিয়ে এবারের মহা উৎসব-এর পুরো দুই ঘন্টার অনুষ্ঠানটি সাজানো হয়েছিলো। মহাউৎসব অনুষ্ঠানে আরও ছিলো এবারের প্রতিযোগিতার প্রধান তিন বিচারক মুনমুন আহমেদ, ফেরদৌস ও মেহের আফরোজ শাওন  এবং মডেল অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ, চিত্রনায়ক রিয়াজের ব্যতিক্রমী নৃত্য পরিবেশনা। ছিলো দুই প্রজন্মের নৃত্যগুরুদের পারফরমেন্স-এতে অংশ নেন দীপা খন্দকার, ফারহানা চৌধুরী বেবী, সুলতানা হায়দার, আফরোজা সুলতানা পান্না, ডলি ইকবাল, ফারহানা খান, তাবাসুম আহমেদ, সৈয়দা সামছি আরা সায়েকা, সেলিনা হক, সালমা বেগম মুন্নী। ছিলো চ্যানেল আই সেরা নাচিয়ে সিজন টু-এর টপ সেভেন মিমু, এ্যাথিনা, ইভানা, নাঈম, প্রিয়াংকা, সীজা ও ইভানের একক নৃত্য। আরও  ছিলো জনপ্রিয় ব্যান্ড চিরকুট’র দলীয় পরিবেশনা, চ্যানেল আই সেরা নাচিয়ে সিজন-ওয়ানের তুষার, মিম, প্রথমা, মন্দিরা, রাসেল, হেনা, সাজিন, তম্বি, শীতল, সাবি’র চোখ ধাঁধানো পারফরমেন্স। অনুষ্ঠানের বিভিন্ন পর্বের কোরিওগ্রাফি করেছেন মুনমুন আহমেদ, দীপা খন্দকার, বেবী, সাধনা, ওয়াসেক, তানজিল, বিজু, তুষার ও রাসেল। অনুুষ্ঠানটি পরিকল্পনা ও পরিচালনা করেছেন ইজাজ খান স্বপন। উপস্থাপনায় ছিলেন তানিশা।

Check Also

ittadi

বছর শেষের ইত্যাদি

মিডিয়া খবর :- এ বছরের শেষ দিন ৩০ ডিসেম্বর রাত ৮টার বাংলা সংবাদের পর বিটিভিতে …

nausaba

বিডিং শো স্বপ্ন সদাইয়ে কাজী নওশাবা

মিডিয়া খবর:- আজ বৃহস্পতিবার রাত ১১ টায় বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে বিডিং শো ‘স্বপ্ন সদাই’। দর্শক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares