Home » টিভি নাটক » জাহিদ হাসানের ফরমাল-ইন অ্যাকশন
media-khabor-pic

জাহিদ হাসানের ফরমাল-ইন অ্যাকশন

Share Button

মিডিয়া খবর:-

জনপ্রিয় নাট্যনির্মাতা মাসুদ সেজানের বিশেষ ঈদ ধারাবাহিক ‘ফরমাল-ইন’, ‘ফরমাল-ইন প্লাস’-এর ধারাবাহিক সফলতার পর এবার ঈদে নির্মিত হলো ‘ফরমাল-ইন অ্যাকশন’। ‘ফরমাল-ইন অ্যাকশন’ নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান ও নিপুণ। 

নাটকটি সম্পর্কে নির্মাতা মাসুদ সেজান জানান, ‘গত দুই ঈদের দর্শকপ্রিয়তার ভিত্তিতে আমি এর নতুন সিক্যুয়াল তৈরি করেছি। এবারে নাটকের শুরুর দিকে কিছু ঘটনার জাল তৈরি করা হয়েছে। যার মধ্যে বিশেষ একটি গতি রয়েছে। নাটকের গল্পের সঙ্গে দর্শকও দেখার আনন্দটা উপভোগ করবে বলে আমার বিশ্বাস। 

নাটকের কাহিনী আবর্তিত হয়েছে সহজ-সরল বাবু ভাইকে কেন্দ্র করে। তিনি একটি ভালো কাজ করতে গিয়ে কিছু দুষ্টু লোকের ষড়যন্ত্রের শিকার হন। এর মধ্যে আবার তাঁর পুরোনো প্রেমিকার প্রসঙ্গ নিয়ে স্ত্রীর সঙ্গে শুরু হয় নতুন কলহ।

এদিকে ষড়যন্ত্রকারীরা ‘বকরি বাদল’ নামে শহরের শীর্ষ সন্ত্রাসীর ভয় দেখিয়ে বাবু ভাইকে প্রাণনাশের হুমকি দিতে থাকে। অন্যদিকে ভেতরে ভেতরে চলতে থাকে স্ত্রীর কাছে পুরোনো গোপন প্রেম ফাঁস হয়ে যাওয়ার শঙ্কা। এর মধ্যে বাবু ভাই ‘বকরি বাদল’-কে হটানোর জন্য আরেক সন্ত্রাসী ‘কানা মিজান’-এর দ্বারস্থ হন। কিন্তু তাতে সংকট আরো ঘনীভূত হয়। নাটকের শেষ দৃশ্যে আবিষ্কৃত হয় অন্য এক সত্য।

জনপ্রিয় এই সিরিজের বিভিন্ন চরিত্রেে আরো অভিনয় করেছেন ডা. এজাজ, শামীমা নাজনীন, মিলন ভট্ট, তারিক স্বপন, সাজ্জাদ রেজা, রিমি করিম, নূর আলম নয়ন, হায়দার কবির মিথুন, সহিদ উন নবী, সুজন রেজাউল প্রমুখ। ঈদের দিন থেকে ঈদের ষষ্ঠ দিন পর্যন্ত প্রতিদিন রাত ১১টা ৫ মিনিটে নাটকটি প্রচারিত হবে আরটিভিতে।

Check Also

marumos-story

এনটিভিতে বাংলায় ভাষান্তরিত জাপানি ধারাবাহিক

মিডিয়া খবর :- বাংলাদেশ ও জাপানের মধ্যে সাংস্কৃতিক বন্ধন আরো দৃঢ় করতে ঢাকাস্থ জাপানি দূতাবাসের …

nil-josna

শনিবার থেকে বিটিভিতে নীল জোছনা

মিডিয়া খবর :- আজ ২৪ ডিসেম্বর শনিবার সন্ধ্যা ৭টা থেকে বাংলাদেশ টেলিভিশনে দেখা যাবে কথাসাহিত্যিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares