Home » অনুষ্ঠান » মাছরাঙায় মোটু পাতলু
motu-patlu

মাছরাঙায় মোটু পাতলু

Share Button

মিডিয়া খবর:- 

আসন্ন ঈদুল ফিতরের দিন থেকে মাছরাঙা টেলিভিশনে বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় কার্টুন ‘মোটু পাতলু’ সিরিজটির বাংলায় প্রচার শুরু হবে। ইতোমধ্যে কার্টুন সিরিয়ালটি হিন্দি থেকে বাংলায় ডাবিং করা হয়েছে।

একজন বিশাল মোটা, আরেকজন লিকলিকে পাতলা এই মজার দুই চরিত্র নিয়ে নির্মিত হয়েছে ‘মোটু পাতলু’। ফুরফুরি নগরের দুই বন্ধুর দৈনন্দিন জীবনের হাস্যকর সব ঘটনা নিয়েই এর গল্প। 

‘মোটু পাতলু’ এবার মাছরাঙায়‘মোটু’ সারাদিন খাই খাই করে, বিশেষ করে সমুচা পেলে তার আর  কিছুই লাগে না। তার প্রিয় কাজ এলাকার চায়ের দোকানের সব সমুচা খেয়ে ফেলা। সমুচা খেলে তার গায়ে অন্যরকম শক্তি আসে। অন্যদিকে ‘পাতলু’ সারাদিন ভয়ে থাকে ‘মোটু’ কী ঝামেলা বাধায় তাই নিয়ে।

মোটুর সৃষ্ট ঝামেলার সমাধান করতে গিয়ে গুণ্ডা সর্দার জন, পুলিশ ইন্সপেক্টর সিংগাম, বক্সার গামা, ডক্টর ঝটকা, ঘষেটি রাম মোটু পাতলুর সঙ্গে মিলে আরও ঝামেলা বাধায়, সৃষ্টি হয় হাসির উপলক্ষ। সব বয়সী দর্শকদের কাছে জনপ্রিয় এই সিরিজ বিশ্বের ৯টি দেশে দেখানো হচ্ছে, যার ডাবিং হয়েছে পাঁচটি ভাষায়। সম্প্রতি বাংলা ভাষায়ও এর ডাবিং হয়েছে।

শিশুদের ঈদ বিনোদনে বাড়তি মাত্রা যোগ করার লক্ষ্যে ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা ২ মিনিটে এটি প্রচারিত হবে। ঈদের পর থেকে ‘মোটু পাতলু’ প্রচারিত হবে প্রতি সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার বিকাল ৫টা ১০ মিনিটে এবং পুনঃপ্রচার হবে একই দিন সকাল ৯টা, দুপুর ১টা ও বিকাল ৩টায়। এছাড়া শুক্রবার ও শনিবার সকাল ৯টা থেকে পুরো সপ্তাহের সব পর্ব একসঙ্গে দেখানো হবে।

Check Also

jagroto ahonker

বিজয় দিবসে বৈশাখী টেলিভিশনে জাগ্রত অহংকার

মিডিয়া খবর:- ১৬ই ডিসেম্বর অনেক ত্যাগ তিতিক্ষার বিনিময়ে আমাদের দেশের মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বিজয় অর্জিত …

media unity

দ্বন্দের অবসান, মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত ফরিদুর রেজা সাগরের

মিডিয়া খবর :- নিজেদের মধ্যেকার ঝগড়া মিটিয়ে নিলেন চ্যানেল মালিকগন। শনিবার ঢাকা ক্লাবে টেলিভিশন চ্যানেল সংগঠন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares