Home » টিভি নাটক » ঈদে আসছে ‘বকুল ফুল’
bakul-fool

ঈদে আসছে ‘বকুল ফুল’

Share Button

মিডিয়া খবর:-

প্রেম-ভালোবাসার অসাধারণ টেলিফিল্ম ‘বকুল ফুল’। রায়হান, সোমা, আলো ও বকুলের প্রেম ভালোবাসা, জীবনের টানাপোড়েন নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘বকুল ফুল’। 

রায়হান একজন ডাক্তার। একদিন রায়হান সিদ্ধান্ত নেয় ক্লিনিকে যাবে না। সারাদিন স্ত্রী আলোকে নিয়ে ঘুরে বেড়াবে। এসময় রায়হানের একটা এমার্জেন্সী কল আসে ক্লিনিক থেকে। একটি প্রাইভেট কার এক্সিডেন্টের রোগী এসেছে। স্ত্রী আলো জোর করে রায়হানকে পাঠিয়ে দেয় ক্লিনিকে। ওই দিনই একটা ডায়রি খুঁজে পায় আলো। তার উপরে লেখা ‘বকুল ফুল’। আলো ডায়রি পড়ে জানতে পারে রায়হানের না বলা পুরানো প্রেমের কাহিনী।ভালোবাসার অসাধারণ টেলিফিল্ম 'বকুল ফুল'

রায়হান, সোমা ছোট বেলার বন্ধু। মেডিকেল কলেজ জীবনেও একসঙ্গে পড়াশুনা করছে তারা। বকুল মেডিকেলে পড়াশুনার মাঝামাঝি অবস্থায় কলেজে ট্রান্সফার হয়ে আসে। সোমা এবং রায়হানের সঙ্গে বকুলের বন্ধুত্ব হয়ে যায়। হাসি, ঠাট্টা, রাগ এবং অভিমানের মধ্যেই ওদের জীবন চলছিল। বকুল একসময় সোমার কাছে জানতে পারে সোমা এবং রায়হানের বিয়ের ব্যাপারে দু’জনেরই মৌন সম্মতি আছে। ঠিক-ঠাক মত রায়হান যদি পড়াশুনা শেষ করতে পারে তবে সোমা বাসায় জানাবে।

এর মধ্যেই রায়হান বকুলকে প্রপোজ করে। বকুল বুঝতে পারে রায়হান সোমাকে ভালোবাসে না। বকুলও রায়হানের ভালোবাসার ডাকে সাড়া দেয়। চলতে থাকে সোমাকে আড়াল করে বকুল এবং রায়হানের প্রেম। কিন্তু হঠাৎ করেই রায়হান হারিয়ে যায়। বকুল ছেড়ে দেয় তার পড়াশুনা।

আলো জানতে পারে বকুল এখন রায়হানের ক্লিনিকে। তার চোখ দুটি একেবারেই নষ্ট হয়ে গেছে। সে ছুটে যায় বকুলকে দেখার জন্য ক্লিনিকে। আলো সবার অগোচরে বকুলকে একবার দেখে চলে আসে। বকুলের স্বামী অপু আই ডোনার খুঁজতে থাকে। একসময় নার্স জানায় আই ডোনার খুঁজে পাওয়া গেছে।

পাঁচ মাস পরে এক বিকেলে ডাক পিয়ন বাসায় এসে বেল বাজায়। দরজা খুলে বকুল ডাক পিয়ন থেকে খাম নেয়। বারান্দায় দাড়িয়ে খাম খুলে দেখে একটা চিঠি এবং একটা ডায়রি, ডায়রির উপরে গোটা গোটা করে লেখা ‘বকুল ফুল’। এই ডায়রি এবং চিঠিতেই গল্পের জট খুলে, কেন কলেজ জীবনে হারিয়ে গেল রায়হান! বকুলকে, কে আই ডোনেট করলো! রায়হান এখন কেমন আছে!

সুজন বড়ুয়ার পরিচালনায় এবারের ঈদে আসছে ‘বকুল ফুল’। এতে অভিনয় করছেন মৌ, কাজী নওশোভা, রওনক হাসান, পাভেল ইসলাম, অরুনা বিশ্বাস ও সুুস্মী। টেলিফিল্মটি রচনা করেছেন জাহিদ আনোয়ার। নির্বাহী প্রযোজক হিসেবে আছেন ইঞ্জিনিয়ার মো. জাকির হোসেন।

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares