Home » টিভি নাটক » অপূর্ব ও রোজা পারমিতা দে’র দ্য মিরর গেইম
Apurbo-Paromita

অপূর্ব ও রোজা পারমিতা দে’র দ্য মিরর গেইম

Share Button

মিডিয়া খবর:-

পাঁচ পর্বের ধারাবাহিক নাটক ‘দ্য মিরর গেইম’। আসছে ঈদ উপলক্ষে জিটিভির জন্য নির্মাণ হচ্ছে নাটকটি। রবিন জামান খানের গল্পে এর চিত্রনাট্য করেছেন সৈয়দ জিয়া উদ্দিন। পাঁচ পর্বের এ ধারাবাহিকটি নির্মাণ করছেন গৌতম কৈরী। এতে প্রথমবারের মতো একসঙ্গে কাজ করছেন অপূর্ব ও রোজা পারমিতা দে।

রোজা পারমিতা অভিনেত্রী শিল্পী সরকার অপুর ছোট বোনের মেয়ে। বেড়ে উঠেছেন এবং পড়াশোনা করছেন কলকাতায়। কলকাতার বেশ কয়েকটি বিজ্ঞাপনের মডেল হওয়ার পাশাপাশি তিনি রাজ চক্রবর্তীর নির্দেশনায় ‘কাঠমান্ডু’ চলচ্চিত্রে অভিনয়ও করেছেন। রোজা পারমিতার বয়স যখন ১০ কিংবা ১১ সে সময়ে তিনি নরেশ ভূঁইয়ার নির্দেশনায় একটি নাটকে অভিনয় করেছিলেন। বড় হয়ে এখানে ‘দ্য মিরর গেইম’ই হচ্ছে তার প্রথম নাটক।

পরিচালক গৌতম কৈরী জানান, এটি মূলত রোমান্টিক থ্রিলারধর্মী গল্প। গল্পের প্রয়োজনে দেখানো হয় রোজা পারমিতা দে কলকাতা থেকে আসা একটি মেয়ে। একটি পুরাকীর্তির সন্ধানে সে বাংলাদেশে এসেছে। এ নিয়েই মূলত গল্প এগিয়ে যায়।

নাটকটিতে কাজ করা প্রসঙ্গে রোজা পারমিতা জানান, আমার খুব ভাল লাগছে গৌতম দা ও অপূর্ব দার সঙ্গে কাজ করে। পুরো ইউনিটই খুব গোছানো এবং এখানে এত চমৎকার কাজ হয় আমার জানা ছিল না। অপূর্ব দা তো আমাকে অভিনয়ে দারুণ সহযোগিতা করছেন। অনেক চমৎকার একটি কাজ হচ্ছে।

অপূর্ব জানান, রোজা পারমিতা দে মূলত আমাদেরই মেয়ে। বেড়ে উঠেছে কলকাতায়। খুব বিনয়ী একজন শিল্পী। সবচেয়ে বড় কথা, অভিনয়ে তাকে আমি যেভাবেই সহযোগিতা করার চেষ্টা করছি তা খুব সহজভাবেই মেনে নিয়ে, মনে নিয়ে কাজ করছে। তাতে ভাল কাজ হচ্ছে।

রোজা পারমিতা দে কলকাতার মানিকতলার বেথুন কলেজ থেকে মনোবিজ্ঞান বিষয়ে অনার্স সম্পন্ন করেছেন। আসছে ঈদে তিনি তৌকীর আহমেদ ও গোলাম মোক্তাদীর শানের নির্দেশনায় আরও দুটি নাটকে কাজ করবেন।

Check Also

marumos-story

এনটিভিতে বাংলায় ভাষান্তরিত জাপানি ধারাবাহিক

মিডিয়া খবর :- বাংলাদেশ ও জাপানের মধ্যে সাংস্কৃতিক বন্ধন আরো দৃঢ় করতে ঢাকাস্থ জাপানি দূতাবাসের …

nil-josna

শনিবার থেকে বিটিভিতে নীল জোছনা

মিডিয়া খবর :- আজ ২৪ ডিসেম্বর শনিবার সন্ধ্যা ৭টা থেকে বাংলাদেশ টেলিভিশনে দেখা যাবে কথাসাহিত্যিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares