Home » টেলিভিশন চ্যানেল » এনটিভির যুগপূর্তি

এনটিভির যুগপূর্তি

Share Button

মিডিয়া খবর:-

খুব ঢিলেঢালাভাবে যুগপুর্তি অনুষ্ঠান করলো এনটিভি। সময়ের সাথে আগামীর পথে’- স্লোগান নিয়ে ২০০৩ সালের ৩রা জুলাই যাত্রা শুরু করে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি। এক যুগ পূর্ণ করে গতকাল ১৩ বছরে পদার্পণ করলো এ চ্যানেলটি। এ উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাত ১২টা ১ মিনিটে সুধীজনদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ মোহাম্মদ মোসাদ্দেক আলী ফালু। এনটিভির স্টুডিও থেকে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আ আ ম স আরেফিন সিদ্দিক, সাংবাদিক গোলাম সারওয়ার, মনজুরুল আহসান বুলবুল, পরিচালক আমজাদ হোসেন, মাহফুজ আহমেদ, চয়নিকা চৌধুরী, অভিনেত্রী সুমাইয়া শিমুসহ বিশিষ্ট রাজনীতিবিদ, ব্যবসায়ী, সাংস্কৃতিক ব্যক্তি, সুশীলসমাজের প্রতিনিধি, এনটিভির পরিচালক, কর্মকর্তা ছাড়াও বিভিন্ন অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিরা।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল সকাল ১০টা ১৫ মিনিটে কাওরান বাজারের এনটিভির কার্যালয় থেকে বের হয় একটি বর্ণাঢ্য শোভাযাত্রা। এখানে এনটিভির কর্মকর্তা, কর্মচারী ছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন শিল্পী ও পেশাজীবী ব্যক্তিরা। পরিচালক ও তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন অভিনেতা ড. ইনামূল হক, ডা. এজাজ, মাজনুন মিজান, বাঁধন, স্বাগতা, কল্যাণ, নাজিরা আহমেদ মৌ, নাট্যনির্মাতা এজাজ মুন্না, চয়নিকা চৌধুরী, সাখাওয়াৎ মানিকসহ অনেকে। শোভাযাত্রাটি শাহবাগ হয়ে আবার কাওরান বাজার ফিরে আসে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল থেকেই এনটিভি কার্যালয়ে সমাজের বিভিন্ন অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিরা আসতে থাকেন এনটিভিতে শুভেচ্ছা জানাতে। এ ছাড়া দিনব্যাপী এনটিভির পর্দাজুড়ে ছিল বিশেষ আয়োজন। যুগপূর্তি উপলক্ষে এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলী বলেন, এনটিভি বাংলাদেশের জনগণের টিভি। এটা দেশের মানুষের সম্পদ। আগামী ১২ বছর কেন, আরও যুগ যুগ ধরে এনটিভি বাংলাদেশের মানুষের কথা বলে যাবে- সেটাই প্রত্যাশা করি। সব রাজনীতির ঊর্ধ্বে দেশের মানুষের কথা বলবে এনটিভি, বাংলাদেশকে বহির্বিশ্বের কাছে তুলে ধরবে।

Check Also

আটটি চ্যানেল পেল চূড়ান্ত অনুমোদন

মিডিয়া খবর :-   অবেশেষে সরকার তেরটির মধ্যে আটটি টিভি চ্যানেলকে চূড়ান্ত অনুমোদন দিল। নতুন …

tv logo

আমাদের টেলিভিশন, মানহীন গন্তব্য

মিডিয়া খবর:-       -: তির্থক আহসান রুবেল:- দর্শকরা আমাদের দেশের টিভি চ্যানেল দেখে না। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares