Home » টিভি নাটক » চলচ্চিত্র থেকে আবার নাটকে মম
momo-2

চলচ্চিত্র থেকে আবার নাটকে মম

Share Button

মিডিয়া খবর :-

চলচ্চিত্র থেকে আবার নাটকে অভিনয় শুরু করলেন মম। চিত্রনায়িকা অরুণা বিশ্বাস আসন্ন ঈদ উপলক্ষে একটি খ- নাটক ও একটি টেলিছবিAruna-Mamo পরিচালনা করেছেন। খ- নাটকটির শিরোনানাম ‘লাড্ডু’। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম। আর ‘অথবা প্রেম নয়তো ভালোবাসা’য় অভিনয় করেছেন শায়লা সাবি। অরুণা বিশ্বাস এরই মধ্যে দুটিরই কাজই সম্পন্ন করেছেন।

অরুণা বিশ্বাস জানান, ‘মম অভিনয়ে বেশ পরিপক্ক। লাড্ডু নাটকে তার অভিনয় দেখে আমি মুগ্ধ হয়েছি। চরিত্র বুঝে যথেষ্ট মনোযোগ সহকারে অভিনয় করেছেন তিনি। আশা করি, নাটকটি সবার ভালো লাগবে।’ লাক্সতারকা মম বলেন, ‘ছোটবেলায় অরুণা দি’র বেশকিছু চলচ্চিত্র আমি দেখেছি। তার অভিনয় আমার ভীষণ ভালো লাগে। তার মতো গুণী শিল্পীর নির্দেশনায় কাজ করতে পেরে নিজেকে সৌভাগ্যবতী বলে মনে করছি। আশা করি, লাড্ডু নাটকটি সবার মন জয় করতে সক্ষম হবে।’ ‘অথবা প্রেম নয়তো ভালোবাসা’ টেলিছবির গল্প-ভাবনা অরুণা বিশ্বাসের।

‘লাড্ডু’ নাটকের কাহিনী রচনা করেছেন রুম্মান রশীদখান। আসন্ন ঈদে ‘লাড্ডু’ এটিএন বাংলায় এবং ‘অথবা প্রেম নয়তো ভালোবাসা’ চ্যানেল আইতে প্রচার হবে। ‘লাড্ডু’তে মম’র বিপরীতে সজল এবং ‘অথবা প্রেম নয়তো ভালোবাসা’য় সাবির বিপরীতে মনির খান শিমুল অভিনয় করেছেন।momo-sajol

Check Also

urmila

ভিন্ন ধাঁচের গল্পের নাটক গেস্ট রুম

মিডিয়া খবর:- আকাশ রঞ্জনের রচনায় ও পার্থিব মামুনের পরিচালনায়  ‘গেস্ট রুম’  নাটকে অভিনয় করলেন ঊর্মিলা শ্রাবন্তী কর …

faria-sahrin-irfan-sazzad

ফারিয়ার বাকরখানি প্রেম

মিডিয়া খবর:- ফারিয়া শাহরিন অভিনয় ছেড়ে গত বছরের শুরুর দিকে দুই বছরের জন্য মিডিয়া মার্কেটিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares