Home » অনুষ্ঠান » উপস্থাপনায় ওমর সানি
Sobjanta-somsher

উপস্থাপনায় ওমর সানি

Share Button

মিডিয়া খবর:-

সম্প্রতি প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘সবজান্তা শমসের’ এর ধারণকাজ শেষ হল। চিত্রনায়ক ওমর সানিকে এখানে সবজান্তা শমসের হিসেবে দেখা যাবে। যে কোনো বিষয়ে কথা বলতে তিনি পারদর্শী। ওমর সানি সেটে থাকলে সকলে আনন্দে থাকেন। তবে এত মজার এই অভিনেতা এতদিন ছোট পর্দায় উপস্থাপনা করেননি। কারন তার মতে উপস্থাপনার কাজটি কঠিন, এ কাজে তার আত্মবিশ্বাস কম। তাই তিনি বরাবরই পাশ কাটিয়ে গেছেন। তবে প্রথমবারের মত মাছরাঙা টেলিভিশনের জন্য নির্মিত ঈদের এই বিশেষ অনুষ্ঠানটি উপস্থাপনা করে আত্মবিশ্বাসী হয়ে উঠেছেন।

এ প্রসঙ্গে ওমর সানি জানান, ‘অস্বীকার করব না শুরুতে কিছুটা নার্ভাসনেস ছিল। তবে অনুষ্ঠানের আঙ্গিক-ই আমাকে অল্প সময়ের মধ্যে আত্মবিশ্বাস ফিরিয়ে দিয়েছে। এ প্রজন্মের শিল্পীদের সঙ্গে উপস্থাপক হিসেবে কাজ করার অনুভূতি-সত্যিই অসাধারণ। এ অনুষ্ঠানে প্রতিযোগীরা আমার অভিনীত সিনেমার সঙ্গে অভিনয় করেছেন, নেচেছেন, গান করেছেন। আমি আমার অভিনীত সিনেমার শুটিংয়ের অভিজ্ঞতা ভাগাভাগি করেছি। সব মিলিয়ে অসাধারণ অভিজ্ঞতা।’

পুরো অনুষ্ঠানে ওমর সানি খুঁজে বের করার চেষ্টা করেছেন তার উত্তরসূরী ‘সবজান্তা শমসের’কে। এ উপাধি পাওয়ার লড়াইয়ে অনুষ্ঠানে অংশ নিয়েছেন চিত্রনায়ক ইমন, নীরব, সাইমন, অভিনেত্রী-মডেল মেহজাবীন, হাসিন ও ভাবনা।

‘সবজান্তা শমসের’ শেষ পর্যন্ত কে হয়েছেন-জানতে হলে অপেক্ষা করতে হবে ঈদের ৪র্থ দিন সন্ধ্যা ৭টা ৪০ মিনিট পর্যন্ত। রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও পরিকল্পনায় ‘সবজান্তা শমসের’ প্রযোজনা করেছেন তোফায়েল সরকার।

 

Check Also

jagroto ahonker

বিজয় দিবসে বৈশাখী টেলিভিশনে জাগ্রত অহংকার

মিডিয়া খবর:- ১৬ই ডিসেম্বর অনেক ত্যাগ তিতিক্ষার বিনিময়ে আমাদের দেশের মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বিজয় অর্জিত …

media unity

দ্বন্দের অবসান, মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত ফরিদুর রেজা সাগরের

মিডিয়া খবর :- নিজেদের মধ্যেকার ঝগড়া মিটিয়ে নিলেন চ্যানেল মালিকগন। শনিবার ঢাকা ক্লাবে টেলিভিশন চ্যানেল সংগঠন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares