Home » অনুষ্ঠান » ইত্যাদিতে ভিন্নমাত্রা
Ittadi

ইত্যাদিতে ভিন্নমাত্রা

Share Button

মিডিয়া খবর:-

‘ইত্যাদি’ সবসময় সবরকম দর্শককে আনন্দ দিয়ে আসছে। ইত্যাদি’ মানেই চমক আর  ‘ইত্যাদি’র গান ও নাচ মানেই বাড়তি আয়োজন, বাড়তি আকর্ষণ এবং ভিন্নমাত্রা। এবারের ঈদের ইত্যাদিতে সেই চেষ্টা অব্যাহত থাকছে। 

ঈদের বিশেষ এই অনুষ্ঠানে একই সঙ্গে গান এবং নাচের আয়োজনে দেখা যাবে দুই ভুবনের দুই মা এবং মেয়েকে। সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিন এবং তার কন্যা বাঁধন এবং নৃত্য শিল্পী সাদিয়া ইসলাম মৌ ও তার কন্যা পুষ্পিতাকে এই প্রথম একসঙ্গে দেখা যাবে ‘ইত্যাদি’র মঞ্চে। সাবিনা ইয়াসমিন ও তার কন্যা গাইবেন আর সেই গানের সঙ্গে মৌ আর তার কন্যা পুষ্পিতা নাচবেন।

ফাগুন অডিও ভিশন থেকে জানানো হয়েছে, সব সময় যে ধরনের নাচ ও গানের মিউজিক শুনে দর্শকরা অভ্যস্ত, এই গানটি এবং নাচটি তার চেয়ে ব্যতিক্রমী। মিউজিক এবং নাচের মুদ্রায় গানের সঙ্গে নাচের এক অপূর্ব সমন্বয় করা হয়েছে।

‘সপ্ত স্বরের শিখা আমি, নতুন আলো জ্বেলে দিলাম’ মোহাম্মদ রফিকউজ্জামান কথায় গানটির সংগীতায়োজন করেছেন ফরিদ আহমেদ। যৌথভাবে নৃত্যটি পরিচালনা করেছেন ফারহানা চৌধুরি বেবী ও সাদিয়া ইসলাম মৌ। নৃত্যে মৌ ও পুষ্পিতার সঙ্গে বাংলাদেশ একাডেমি অব ফাইন আর্টস এর একদল নৃত্যশিল্পী অংশগ্রহণ করেছেন।

 

Check Also

porimoni

গলাকাটা পোস্টারে পরীমনি ক্ষিপ্ত

মিডিয়া খবর :- গলাকাটা পোস্টার নিয়ে সমালোচনার মুখে পড়লেন শাকিব খান ও পরীমনি অভিনীত ‘ধূমকেতু’ …

lucky-akhand

কাঁদালেন লাকী আখন্দ

মিডিয়া খবর :- মিলনায়তনভর্তি দর্শক, সেখানে তখন অন্য রকম পরিবেশ। তারকার মিলনমেলা বললেও ভুল হবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares