Home » টিভি নাটক » নির্দেশনায় আবুল হায়াত অভিনয়ে তৌকীর-বিপাশা
abul-hayat-toukir-bipasha

নির্দেশনায় আবুল হায়াত অভিনয়ে তৌকীর-বিপাশা

Share Button

মিডিয়া খবর:-

দর্শকপ্রিয় নাট্যদম্পতি তৌকীর আহমেদ ও বিপাশা হায়াতকে বিশেষ নাটকে ছাড়া একসাথে দেখা যায় না। তৌকির আহমেদ নাটকে মোটামুটি নিয়মিত থাকলেও বিপাশা হায়াত একদমই অনিয়মিত। লেখালিখি আর ছবি আঁকা নিয়েই আছেন তিনি। আসছে ঈদে চ্যানেল আইয়ে একটি বিশেষ নাটকে দেখা যাবে তাদের। নাটকটির নাম ‘সোনালী ডানার চিল’। এটি রচনা ও পরিচালনা করছেন আবুল হায়াত। এক বছর পর আবুল হায়াতের নির্দেশনায় এ তারকা দম্পতি নাটকে অভিনয় করছেন।

গত শনিবার রাজধানীর অদূরে পুবাইলের ‘বিল বিলাইয়্যা’ শুটিং হাউজে নাটকটির শুটিং শুরু হয়। নীরা স্বপ্ন দেখতো বিবাহিত জীবন মানেই দুজন দুজনার। কিন্তু বিয়ের পর সজলকে ঘিরেই নীরার সেই স্বপ্ন ব্যর্থতায় পরিণত হয়। এ কারণে সব সময়ই তার মাঝে মানসিক চাপ সৃষ্টি হয়। এ নিয়েই নাটকের গল্প- জানালেন আবুল হায়াত।

বাবার নির্দেশনায় সহশিল্পী স্বামী তৌকীর আহমেদের সাথে অভিনয় প্রসঙ্গে বিপাশা হায়াত জানান, যখন নাটক কিংবা টেলিফিল্মে বাবার নির্দেশনায় কাজ করতে আসি তখন পরিচালক বাবা কিংবা লেখক বাবার সঙ্গে প্রয়োজনে তর্কাতর্কিও হয়। আবার আমাকে যখন বকা দেয়ার প্রয়োজন মনে করেন বাবা তখন আন্তরিকভাবে নয়, বরং কঠিনভাবেই বকা দেন। যখন সহকর্মী হিসেবে আমি আমার স্বামীর সঙ্গে কাজ করি তখন আসলে একে অপরকে সম্মান দিয়ে কাজটি করি। এতে কাজটি অনেক ভাল হয়। আমার বাবার সততা, পরিশ্রম, মেধা সব মিলিয়ে তার নির্দেশনায় তৌকীরের সঙ্গে কাজ করতে গেলে পারিবারিক আবহও যেমন থাকে ঠিক তেমনি যথেষ্ট আন্তরিকতা নিয়ে করে দর্শকের মনের মতো একটি কাজ উপহার দেয়ার চেষ্টা থাকে।

উল্লেখ্য, আবুল হায়াত নির্দেশিত প্রথম নাটক ‘হারজিৎ’-এ তৌকীর-বিপাশা জুটি হয়ে অভিনয় করেছিলেন। এরপর তারা একই পরিচালকের নির্দেশনায় ‘বেলী’, ‘প্রত্যাশা’, ‘দোলা’ (ধারাবাহিক), ‘হাসুলি বেগমের উপাখ্যান’সহ (ধারাবাহিক) বেশ কিছু নাটকে অভিনয় করেন। সর্বশেষ গত বছর আবুল হায়াতের নির্দেশনায় তৌকীর-বিপাশা অভিনয় করেন ‘একজন অপরাধিনী’ নাটকে। আসছে ঈদ উপলক্ষে এরই মধ্যে এটিএন বাংলার জন্য আবুল হায়াত নির্মাণ করেছেন ‘মলিনার এক রাত্রি’। অন্যদিকে তৌকীর আহমেদ তার চতুর্থ চলচ্চিত্র ‘অজ্ঞাতনামা’র কাজ শেষ করে বর্তমানে ঈদের নাটকে অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন। বিপাশা হায়াত জানান, আসছে ঈদ উপলক্ষে তিনি আরও একটি একক নাটকে অভিনয় করবেন।

Check Also

marumos-story

এনটিভিতে বাংলায় ভাষান্তরিত জাপানি ধারাবাহিক

মিডিয়া খবর :- বাংলাদেশ ও জাপানের মধ্যে সাংস্কৃতিক বন্ধন আরো দৃঢ় করতে ঢাকাস্থ জাপানি দূতাবাসের …

nil-josna

শনিবার থেকে বিটিভিতে নীল জোছনা

মিডিয়া খবর :- আজ ২৪ ডিসেম্বর শনিবার সন্ধ্যা ৭টা থেকে বাংলাদেশ টেলিভিশনে দেখা যাবে কথাসাহিত্যিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares