Home » অনুষ্ঠান » সোনালি দিনে ফিরে গেলেন রোজিনা
rozina

সোনালি দিনে ফিরে গেলেন রোজিনা

Share Button

মিডিয়া খবর:-

লন্ডন ফিরে গেলেন এক সময়ের সাড়া জাগানো নায়িকা রোজিনা। প্রায় এক বছর পর রোজিনা দেশে এসেছিলেন আত্মীয়স্বজনদের সঙ্গে সময় কাটাতে। এরই ফাঁকে নিজের অভিনীত চলচ্চিত্রে সোনালি দিনের ৬টি গান নিয়ে চ্যানেল আইয়ের ঈদ অনুষ্ঠানমালার জন্য একটি বিশেষ অনুষ্ঠান নির্মাণ করলেন।

নতুন প্রজন্মের তিনজন নায়ক নিয়ে নিজের অভিনীত চলচ্চিত্রের ৬টি গান নতুনরূপে চিত্রায়িত করলেন তিনি। ‘তুমি আমার কত চেনা’ শিরোনামের এই গানের অনুষ্ঠানে রোজিনা অভিনীত সাদাকালো যুগের যে ছয়টি গান স্থান পেয়েছে সেগুলো হচ্ছে- ‘মানসী’ ছবির ‘এই মন তোমাকে দিলাম’, ‘রাজা সাহেব’ ছবির ‘ঢাকো যত না নয়নো দু‘হাতে বাদল মেঘ ঘুমাতে দেবে না’, ‘দোলনা’ ছবির ‘তুমি আমার কত চেনা’, ‘পুনঃমিলন’ ছবির ‘এই পৃথিবীর সবকিছু হয়তো একদিন হারিয়ে যাবে’, ‘অবিচার’ ছবির ‘ছেড়ো না ছেড়ো না হাত, দেব না দেব না গো যেতে থাকো আমার কাছে’ এবং ‘পুনঃমিলন’ ছবির ‘এক নীড়ে দুটি পাখি’।

গানগুলোর রোজিনার প্রকৃত নায়ক ছিলেন ওয়াসিম, আলমগীর, ফারুক ও ভারতের মিঠুন চক্রবর্তী। নতুনভাবে চিত্রায়নে তার নায়ক হয়েছেন ওমর সানি, অমিত হাসান ও জায়েদ খান। অনুষ্ঠানটি পরিচালনা ও উপস্থাপনা করেছেন রোজিনা নিজেই। নতুনরূপে চিত্রায়িত গানগুলোর চিত্রগ্রহণ করেছেন মকবুল হোসেন এবং কোরিওগ্রাফি করেছেন আজীজ রেজা।

লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগকালে রোজিনা জানান, চেষ্টা করেছি সুন্দর একটি অনুষ্ঠান নির্মাণের। সোনালি যুগের বিখ্যাত সিনেমার গানগুলোকে দর্শকদের সামনে নতুন করে পরিচয় করানোর আন্তরিক চেষ্টা ছিল। ওমর সানি, অমিত হাসান ও জায়েদ খানের সহযোগিতায় আমি চেষ্টা করেছি ভাল কিছু করতে। আমার অবশ্য নিজেরই খুব ভাল লেগেছে। প্রতিটি গানের শুটিংয়ের সময় হারিয়ে গিয়েছিলাম সেই সব সোনালি দিনে। আমার বিশ্বাস গানগুলো সিনেমাপ্রেমী দর্শকদের নস্টালজিয়ায় আক্রান্ত করবে। ফিরিয়ে নিয়ে যাবে চলচ্চিত্রের সোনালি যুগে। কোরবানী ঈদের আগে আবার দেশে ফিরবেন বলে জানিয়েছেন রোজিনা।

Check Also

porimoni

গলাকাটা পোস্টারে পরীমনি ক্ষিপ্ত

মিডিয়া খবর :- গলাকাটা পোস্টার নিয়ে সমালোচনার মুখে পড়লেন শাকিব খান ও পরীমনি অভিনীত ‘ধূমকেতু’ …

lucky-akhand

কাঁদালেন লাকী আখন্দ

মিডিয়া খবর :- মিলনায়তনভর্তি দর্শক, সেখানে তখন অন্য রকম পরিবেশ। তারকার মিলনমেলা বললেও ভুল হবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares