Home » অনুষ্ঠান » রঙের মেলায় সুদীপ কুমার দীপ
Deep-1

রঙের মেলায় সুদীপ কুমার দীপ

Share Button

মিডিয়া খবর:-

সুদীপ কুমার দীপ দীর্ঘদিন যাবৎ গীতিকার হিসেবে কাজ করছেন। অসংখ্য সুপারহিট চলচ্চিত্রের সুপার হিট গানের জনকও তিনি। কিন্তু কখনই কোন টিভি মিডিয়ায় ইন্টারভিউ দেন নি তিনি। তবে সে অপেক্ষার পালা শেষ হতে যাচ্ছে শুক্রবার। এই প্রথম কোন গণমাধ্যমের সামনে হাজির হলেন সুদীপ।

আগামীকাল শুক্রবার সংস্কৃতি বিনোদন দুনিয়ার খবরাখবর নিয়ে এসএ টিভির সাপ্তাহিক আয়োজন রঙের মেলায় হাজির থাকছেন জনপ্রিয় ও ব্যস্ত গীতিকার সুদীপ কুমার দীপ। অনুষ্ঠানটিতে মূলত সাপ্তাহিক নানা রকম সাংস্কৃতিক ইভেন্টস এর খবর থাকলেও মধ্যভাগে একটি বড় বায়োগ্রাফি বা তথ্যচিত্র দেখানো হয় একজন সংস্কৃতি কর্মী, পরবর্তী সপ্তাহে মুক্তি পেতে যাওয়া চলচ্চিত্র বা গানের জগতের মানুষদের। তারই ধারাবাহিকতায় চলতি পর্বের বায়োগ্রাফিতে থাকছে সুদীপের গল্প।

সুদীপ বলেন, আসলে আমি নিজেই একজন গণমাধ্যম কর্মী। সেখানে টিভি পর্দা বা পত্রিকার পাতা নিজেই দখলে রাখবো, ব্যপারটা খুব আপত্তিকর এবং একই সাথে বিব্রতকর আমার কাছে। তাই সব সময় এ ব্যপারটি এড়িয়ে গিয়েছি আমি। তবে গত কয়েকমাস যাবৎ রঙের মেলা’র প্রডিউসার খুব অত্যাচার চালাচ্ছিল তার শোতে অংশ নেবার জন্য। তার কাজের পরিকল্পনাটা ভাল লাগলো, বেশ কিছু পর্বও দেখলাম। সব মিলিয়ে মনে হলো এমন হলে করা যায়।

রঙের মেলা চলতি রোজার মাসে প্রচারিত হচ্ছে প্রতি শুক্রবার বিকেল ৩:৩০ মিনিটে। অনুষ্ঠানটির পরিকল্পনা ও প্রযোজনা করছেন তির্থক আহসান রুবেল।

 

 

 

 

 

 

Check Also

lucky-akhand

কাঁদালেন লাকী আখন্দ

মিডিয়া খবর :- মিলনায়তনভর্তি দর্শক, সেখানে তখন অন্য রকম পরিবেশ। তারকার মিলনমেলা বললেও ভুল হবে …

noren

বাকশিল্পাচার্য নরেন বিশ্বাস জয়ন্তী উদ্যাপন

মিডিয়া খবর:- গত ১৬ই নভেম্বর ২০১৬ বুধবার সন্ধ্যা সাড়ে ছ’টায় সঙ্গীত, আবৃত্তি ও নৃত্যকলা কেন্দ্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares