Home » টিভি নাটক » সজল মম নয় এবার নিলয়-শখ
shokh-neloy

সজল মম নয় এবার নিলয়-শখ

Share Button

মিডিয়া খবর:-

দীর্ঘ সাত বছর পর পরিচালক কৌশিক শংকর দাশ ‘হয়তো বা ভালোবাসা’ নাটকটি পুনর্নির্মাণ করেলেন। ২০০৮ সালে তিনি নাটকটি নির্মাণ করেন। নাটকটিতে তখন অভিনয় করেন সজল ও মম। পরিচালক ও রচয়িতা কৌশিক শংকর দাশ পুনর্নির্মিত এ নাটকের নাম দিয়েছেন ‘ওয়ান ফাইন ডে’।

সজল ও মমর প্রিয় নাটকের মধ্যে এটি একটি। তবে এবার সজল ও মমর পরিবর্তে অভিনয় করেছেন নিলয় ও শখ। প্রায় তিন বছর পর নিলয় ও শখ এ নাটকে জুটি বেঁধে কাজ করেছেন। নাটকটিতে তাঁরা রুদ্র ও নীলা চরিত্রে অভিনয় করেছেন।

পরিচালক কৌশিক শংকর দাশ জানান, “গল্পের কাঠামো ঠিক রেখে বর্তমান পরিপ্রেক্ষিতে আমি নাটকটি নতুন করে লিখে নির্মাণ করেছি। ‘হয়তো বা ভালোবাসা’ নাটকটি প্রচারের পর তরুণ প্রজন্মের কাছ থেকে আমরা ব্যাপক সাড়া পেয়েছি। আশা করছি, ‘ওয়ান ফাইন ডে’ নাটকটিও সবার ভালো লাগবে। ঈদে নাটকটি মাছরাঙা টিভিতে প্রচারিত হবে।”

‘ওয়ান ফাইন ডে’ নাটকের গল্পে দুটো মানুষের প্রেম-ভালোবাসা, জীবনের আকাঙ্ক্ষা গভীরভাবে ফুটে উঠেছে বলে জানান পরিচালক কৌশিক শংকর দাশ।

অভিনেতা নিলয় বলেন, “‘ওয়ান ফাইন ডে’ নাটকটি রিমেক হলেও অনেক নতুনত্ব রয়েছে। নাটকটির নির্মাণশৈলী ও গল্পে বৈচিত্র্য আছে। নাটকের লোকেশনও ছিল চমৎকার। সব মিলিয়ে নাটকটিতে কাজ করার অভিজ্ঞতা অসাধারণ।”

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares