Home » ইভেন্ট » চলচ্চিত্রের কাহিনীর মত অভিনেতা খলিলের ট্র্যাজেডি
khalilullah-khan-

চলচ্চিত্রের কাহিনীর মত অভিনেতা খলিলের ট্র্যাজেডি

Share Button

ঢাকা, ১২ মে:-

সমগ্র জীবন অভিনয় দিয়ে দর্শক মন জয় করেছেন। অসংখ্য ট্রাজিক চবিত্রে অভিনয় করে শেষে নিজের জীবনে প্রত্যক্ষ করলেন এক অমোঘ ট্রাজেডী, কে জানত তার জীবনেও অপেক্ষা করছে চলচ্চিত্রকে হার মানানোর মতো ট্রাজেডি! চলচ্চিত্রে সারাজীবনের সম্মানপ্রাপ্তির দিনেই ঘটল ঘটনাটি। বর্ষীয়ান অভিনেতা খলিলের পুরস্কার প্রাপ্তি ম্লান হয়ে গেল ছেলের শোকে। তিনি এখন পুত্র শোকে কাতর। গত শনিবার সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পুরস্কার বিতরণী অনুষ্ঠান চলাকালে খলিলের বড়ছেলে আল আমিন তারেক খান হৃদরোগে আক্রান্ত হয়ে ৫৯ বছর বয়সে মৃত্যুবরণ করেন। খলিলের পরিবার জানায়, আল আমিনের লাশ শনিবার রাতে বারডেম হিমাগারে রাখা হয়। গতকাল বাদজোহর নামাজে জানাজার পর মোহাম্মদপুর কবর স্থানে দাফন করা হয়। অভিনেতা খলিলের পাঁচছেলে ও তিনমেয়ে। এর আগে ছোট ছেলে বাবু ১৯৯৩ সালে ইন্তেকাল করেন। এই বৃদ্ধ বয়সে দুই সন্তানের শোক তাকে বইতে হবে। এইনিয়তি!
২০১২ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বার্ধক্য জনিত রোগে আক্রান্ত খলিলের আজীবন চিকিৎসা সেবার ভারবহনের ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে খলিল তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়েন। জ্যেষ্ঠপুত্রের আকস্মিক মৃত্যুর পর খলিল বলেন, ‘সুখ আর দুঃখ এত কাছাকাছি হতে পারে তা নিজের জীবন দিয়ে আজ উপলব্ধি করেছি। মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আমি বিশেষভাবে কৃতজ্ঞ। আমার কষ্ট একটাই, বড় ছেলেটার সঙ্গে শেষ দেখা হলো না।

Check Also

রীনা ব্রাউন

মুক্তি পাচ্ছে রীনা ব্রাউন

মিডিয়া খবর:- আগামী ১৩ জানুয়ারি শুক্রবার স্টার সিনেপ্লেক্স প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে স্বাধীনতা পরবর্তী বাংলাদেশে চলচ্চিত্র …

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares