Home » ইভেন্ট » আন্তর্জাতিক এস ও এস শিশুপল্লী দিবস উদযাপন
Untitled-1

আন্তর্জাতিক এস ও এস শিশুপল্লী দিবস উদযাপন

Share Button

মিডিয়া খবর:-

এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এস ও এস শিশুপল্লী ঢাকা আন্তর্জাতিক এস ও এস শিশুপল্লী দিবস ২০১৫ উদযাপন করল। দিবসটি উদযাপন উপলক্ষ্যে সপ্তাহব্যাপী অনুষ্ঠানমালার মধ্যে প্রীতিফুটবল ম্যাচshishu-polly, বিতর্ক প্রতিযোগিতা, কুইজ কম্পিটিশন, প্রফেসর হারম্যান মেইনারের জীবনী আলোচনা অনুষ্ঠান উল্লেখযোগ্য ছিল।

সমাপনী অনুষ্ঠান ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা ২২ শে জুন সকাল ১০.০০ ঘটিকায় এস ও এস শিশুপল্লী ঢাকাতে অনুষ্ঠিত হয়। সমাপনী অনুষ্ঠানে এস ও এস আন্তর্জাতিক শিশুপল্লী বাংলাদেশের ন্যাশনাল ডাইরেক্টর গোলাম আহমেদ ইসহাক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা-১৩ আসনের সংসদ সদস্য এডভোকেট জাহাঙ্গীর কবির নানক এম.পি, বিশেষ অতিথি প্রফেসর নিছার হোসেন ও এস ও এস আন্তর্জাতিক শিশুপল্লী বাংলাদেশের ডেপুটি ন্যাশনাল ডাইরেক্টর ড. এনামুল হক। 

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ঢাকা শহরের ১০ টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ২০০ জন শিক্ষার্থী অংশ গ্রহন করে। চিত্রাঙ্কন প্রতিযোগিতার পাশাপাশিএ স ও এস শিশুপল্লী দিবস উপলক্ষ্যে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন প্রধান অতিথি এডভোকেট জাহাঙ্গীর কবির নানক এম.পি।sos-kids

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন শিশু হচ্ছে নতুনের জয়গান, শিশু হচ্ছে ফুলের মত পবিত্র শুদ্ধময়। তার আনন্দ খুশি শান্তি নিশ্চিত রাখতে হবে। তার শিশুকালকে রঙিন স্বপ্নময় করে দিতে হবে। সকল মলিনতা, জীর্ণতা, প্রতিহিংসা পঙ্কিলতা থেকে তাকে মুক্ত করে অবশ্যই তার জন্মকে স্বার্থক করে তুলতে হবে। তার জীবনকে আলোয় আলোয় উজ্জ্বল করে তুলতে হবে। এস ও এস শিশুপল্লী সমাজের ঝুাঁকিপূর্ন  শিশুদের কল্যাণে যে ভুমিকা রাখছে তা প্রশংসনীয়। শিশুপল্লীর কর্মসূচিকে এগিয়ে নিতে সমাজের বিত্তবান শ্রেণির সহযোগিতা আহবান করে শিশুদের সুন্দর ভবিষ্যৎ নির্মানে ভূমিকা রাখার জন্য অনুরোধ করেন।

Check Also

khilkhil kazia

খিলখিল কাজীর আবৃত্তি ও সঙ্গীতসন্ধ্যা আজ

মিডিয়া খবর :- ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্র (আইজিসিসি) আজ শুক্রবার কাজী নজরুল ইসলামের ১১৭তম জন্মজয়ন্তী …

ganmela

সংগীতশিল্পী সোসাইটির সংগীতমেলা ২০১৬

মিডিয়া খবর:- আজ ২৩ এপ্রিল বাংলাদেশ শিল্পকলা একাডেমি মাঠে সম্মিলিত সংগীতশিল্পী সোসাইটির উদ্যোগে শুরু হচ্ছে ‘সংগীতমেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares