Home » চলচ্চিত্র » পরীমনির রানা প্লাজা ও নগর মাস্তান মুক্ত
porimoni

পরীমনির রানা প্লাজা ও নগর মাস্তান মুক্ত

Share Button

মিডিয়া খবর:-

পরীমনি অবশেষে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সরবোর্ড থেকে অবমুক্ত হলেন। এ সময়ের সবচেয়ে আলোচিত নায়িকা পরীমনি অভিনীত দুটি ছবি সেন্সরবোর্ড ছাড়পত্র প্রদানের অসম্মতি জানিয়েছিল। ছবি দুটো হচ্ছে নজরুল ইসলাম খান পরিচালিত ‘রানা প্লাজা’ এবং রকিবুল আলম রকিব পরিচালিত ‘নগর মাস্তান’। পরে ‘রানা প্লাজা’ উচ্চ আদালতের নির্দেশে এবং ‘নগর মাস্তান’ আপিল বোর্ডের সুপারিশক্রমে কর্তন সাপেক্ষে ছাড়পত্র প্রদান করেছে। দুটি ছবিই এখন মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছে।

এমএ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘রানা প্লাজা’ ছবিতে পরীমনির নায়ক সাইমন এবং ‘নগর মাস্তান’ ছবিতে জায়েদ খান ও শাহরিয়াজ। পরীমনি শাহ আলম মণ্ডলের ‘ভালবাসা সীমাহীন’ ছবির মাধ্যমে প্রথম ক্যামেরার সামনে দাঁড়ালেও ব্যাপক আলোচনায় চলে আসেন ‘রানা প্লাজা’ ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে। এরপর তিনি দ্রুত রেকর্ডসংখ্যক ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে নিজের যোগ্যতাকে তুলে ধরেন।

ইতিমধ্যে তার অভিনীত দুটি ছবি মুক্তি পেয়েছে। ছবি দুটি হচ্ছে ‘ভালবাসা সীমাহীন’ ও ‘পাগলা দিওয়ানা’। আসন্ন ঈদে মুক্তি পাবে খোরশেদ আলম খসরু প্রযোজিত এবং এসএ হক অলিক পরিচালিত ‘আরো ভালবাসবো তোমায়’। এই ছবিতে তার নায়ক শাকিব খান। সম্প্রতি স্যান্ডালিনা সাবানের বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে আত্মপ্রকাশ করেছেন তিনি। আরেফিন শুভর সঙ্গে প্রাণআপের বিজ্ঞাপনচিত্রেও পরীমনিকে সবাই পছন্দ করেছেন।

ঈদে ‘আরো ভালবাসবো তোমায়’ এবং ঈদের পর ‘রানা প্লাজা’র মুক্তি পরীমনিকে প্রত্যাশিত সাফল্য এনে দেবে বলে চলচ্চিত্র ব্যবসায়ীরা আশাবাদ ব্যক্ত করেছেন। পরিপুর্ন একজন নায়িকা হিসেবে চলচ্চিত্রে সেরা নায়িকার স্থানটি দখল করার সমুহ সম্ভাবনা আছে পরিমনির। পরীমনি অভিনীত উল্লেখযোগ্য ছবি হচ্ছে ‘লাভার নাম্বার ওয়ান’, ইনোসেন্ট লাভ, ‘ধূমকেতু’, ‘সোনাবন্ধু’, মিশন সিক্স’, ‘পুড়ে যায় মন’ ইত্যাদি।

Check Also

ferdous-moushumi

ফেরদৌস, মৌসুমী মুক্তিযুদ্ধের ছবি নিয়ে আসছেন

মিডিয়া খবর:- ‘পোস্টমাস্টার ৭১’ ছবির ছবির শুটিংয়ের কাজ প্রায় শেষ.  গানের শুটিং অবশ্য শেষ হয়েছে। …

bhalobasha emone hoy

চিত্র পরিচালক হিসেবে তানিয়া আহমেদের অভিষেক

মিডিয়া খবর:- অভিনেত্রী তানিয়া আহমেদের প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা এমনি হয়’। চিত্র পরিচালক হিসেবে এ চলচ্চিত্রের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares