Home » চলচ্চিত্র » শাকিব-মাহির ‘মাহি’
SHAKIB-MAHI

শাকিব-মাহির ‘মাহি’

Share Button

মিডিয়া খবর:-

বাংলা চলচ্চিত্রের বর্তমান সময়ের নায়িকাদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে  এবং আলোচনার শীর্ষে ও  রয়েছেন মাহিয়া মাহি। অন্যদিকে রয়েছেন অন্যতম জনপ্রিয় নায়ক শাকিব খান। নতুন খবর হলো এ দুজন খোরশেদ আলম খসরুর পরিচালনায় ‘মাহি’ নামে নতুন একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

এ বিষয়ে পরিচালক খোরশেদ আলম খসরু জানান, ছবিটির চিত্রনাট্যের কাজ শেষের পথে। ঈদের পর ছবিটির শুটিং শুরু হবে। তবে এ ছবিতে গুরুত্বপূর্ণ বিষয় হলো মাহিয়া মাহির জীবনের গল্প নিয়ে নির্মিত হবে ‘মাহি’।

সম্প্রতি মাহির জীবন-যাপন, স্ক্যান্ডাল ভিডিও প্রকাশ এবং একাধিক ব্যক্তির সঙ্গে সম্পর্কের অভিযোগের জের ধরে জাজ মাল্টিমিডিয়া থেকে প্রযোজিত ও পরিচালিত সব ছবি থেকে মাহিকে বাদ দেওয়া হয়। এদিকে ‘অগ্নি-২’ ছবির ডাবিংয়ে বেশ কয়েকদিন আগে ভারতে গিয়েছিলেন মাহি ও জাজের কর্ণধার আব্দুল আজিজ। এ নিয়ে চলচ্চিত্র অঙ্গনে নতুন খবর প্রকাশিত হয় মাহি আর জাজের সম্পর্ক নাকি আবার আগের অবস্থানে ফিরে যাচ্ছে। কিন্তু এ ব্যাপারে জাজ বলছে সবকিছুই গুজব।

‘মাহি’ ছবিটির চিত্রনাট্য লিখেছেন কমল সরকার। এছাড়া ছবিটি প্রযোজনা করেছেন পরিচালক নিজেই। শাকিব খান বর্তমানে ‘মেন্টাল’, ‘পূর্ণ দৈর্ঘ্য প্রেম কাহিনী-২’, ‘আরো ভালোবাসবো তোমায়’, ‘মাই ডার্লিং’, ‘রাজনীতি’, ‘রাজাবাবু’, ‘রাজা-৪২০’, ‘সত্তা’সহ বেশ কিছু ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। 

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares