Home » নিউজ » পরিনীতির অনুষ্ঠানে রক্তাক্ত পরিনতি

পরিনীতির অনুষ্ঠানে রক্তাক্ত পরিনতি

Share Button

মিডিয়া খবর:-

সবসময়ই দেশের বাইরে থেকে কেউ এলে আমরা একটু বেশি পুলকিত হই। তার সান্নিধ্য পেতে আমরা যেন মরিয়া হয়ে উঠি। মিডিয়ার ক্ষেত্রে সেটা RAKIBএকটা প্রতিযোগিতার পর্যায়ে দাঁড়িয়ে যায়। ভারতীয় শিল্পী এলে এত আদিখ্যেতার কি আছে ? আর এটা যে কখনও কখনও বিপর্যয় ডেকে আনে তার প্রকৃষ্ট উদাহরন প্যাশন ফর ফ্যাশনশোতে সাংবাদিকদের লাঠিপেটা করার ঘটনা।  

প্যাশন ফর ফ্যাশন’ শিরোনামের এ ফ্যাশনশোতে সাংবাদিকদের লাঠিপেটা করেছে আয়োজক প্রতিষ্ঠান গ্রীণ অ্যাপল কমিউনিকেশনসের ভাড়াটে নিরাপত্তারক্ষীরা। এই হামলায় আহত বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের বিনোদন বিষয়ক প্রতিবেদক জয়ন্ত সাহা, ফটোসাংবাদিক তানজিল আহমেদ জনি, প্রথমআলোর বিনোদন প্রতিবেদক রুবেল, বাংলামেইল টোয়েন্টিফোর ডটকমের বিনোদন প্রতিবেদক আসিফ রহমান খান, বাংলা ট্রিবিউনের বিনোদন প্রতিবেদক অরূপ রতন চৌধুরী, ফটোসাংবাদিক সাজ্জাদ হোসেন, দ্য ডেইলি লাইফ অনলাইনের রেজাউল করিম, দৈনিক ভোরের পাতার সাব এডিটর মোস্তফা মাসিদ রণ।

১৬ জুন অনুষ্ঠিত এ ফ্যাশন
শোতে শো স্টপার হয়ে এসেছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিনীতি চোপড়া। আহত সাংবাদিকরা জানিয়েছেন ফ্যাশন শো শেষে পরিনিতি চোপড়ার সাক্ষাৎকার নিতে চাইছিল সাংবাদিকরা। আয়োজকরা কখনো পুষ্পগুচ্ছ সেন্টারের বাইরে, কখনো র‌্যাম্প স্টেজে সাক্ষাৎকার নেওয়ার কথা বলছিল। কিন্তু সবশেষে জানানো হয়, পরিনিতি গ্রিনরুমে ইন্টারভিউ দেবেন। ১৬ জুন পরিণীতি চোপড়ার ফ্যাশন শো’র পর বিনোদন সাংবাদিকদের লাঞ্ছনার নির্দেশকারীকে শনাক্ত করা হয়েছে। সাংবাদিকদের প্রথমে বাধা, অকথ্য ভাষায় গালি দেওয়ার পর ‘করো লাঠিচার্জ’ বলে সেই নির্দেশদাতার নাম রাকিব হাসান। পাশাপাশি আরেক কর্মকর্তা এতে উস্কানি দেন। হামলার শিকার একাধিক সংবাদকর্মী ছবি দেখে রাকিব হাসানকে শনাক্ত করেছেন। পরে ফেসবুক ঘেঁটে তার নামটি নিশ্চিত হওয়া গেছে।

আহত তানজিল আহমেদ জনি

পরবর্তীতে ফ্যাশন শো শেষে সংবাদ সম্মেলনের প্রতিশ্রুতি দেয় আয়োজক প্রতিষ্ঠান। সংবাদ সম্মেলন শুরুর দিকে কিছু টিভি মিডিয়ার সাংবাদিক প্রবেশ করলেও আটকে দেওয়া হয় প্রিন্ট, অনলাইন ও কয়েকটি টিভি চ্যানেলের সংবাদকর্মীদের।

ঘটনার সময় উপস্থিত ছিলেন প্রথম আলো, ডেইলি স্টার, বাংলা ট্রিবিউন, বিডি নিউজ, বাংলা নিউজ, বাংলামেইল, প্রিয় ডট কম, এশিয়ান টিভি, যমুনা টিভি, বাংলাভিশন, একাত্তর টিভি ও ইন্ডিপেন্ডেন্ট টিভির একাধিক সংবাদকর্মী।

Check Also

গর্ব হয় এমন অদম্য মেয়েদের জন্য

মিডিয়া খবর :- এটি কোন নৌকা বাইচের দৃশ্য না! এটি পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার মেয়েরা …

জাজের ‘বেপ‌রোয়া’ ছবির শু‌টিং বন্ধ

মিডিয়া খবর :- ওয়ার্ক পারমিট না থাকায় ছবির শুটিং না করেই ফিরে যেতে হয়েছে ভারতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares