Home » টিভি নাটক » আবারও চিরসবুজ জুটি আফজাল হোসেন-সুবর্ণা মুস্তাফা
afzal-suborna

আবারও চিরসবুজ জুটি আফজাল হোসেন-সুবর্ণা মুস্তাফা

Share Button

মিডিয়া খবর :-

একবছর বিরতির পর আবার একসঙ্গে একটি টেলিফিল্মে অভিনয় করছেন ছোটপর্দার চিরসবুজ জুটি আফজাল হোসেন-সুবর্ণা মুস্তাফা। আজাদ আবুল কালামের রচনায় আরিফ খানের নির্দেশনায় এ টেলিফিল্মের নাম ‘তবুও আমারে দেবো না ভুলিতে’।

রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে টেলিফিল্মটির শুটিং হচ্ছে। দীর্ঘ একযুগ পর আরিফ খানের নির্দেশনায় আফজাল হোসেন-সুবর্ণা মুস্তাফা ২০১২ সালে ‘প্রেম বাঁচিতে জানে’ টেলিফিল্মে অভিনয় করেছিলেন। ফারিয়া হোসেন রচিত এ টেলিফিল্মটি এনটিভিতে প্রচার হয়েছিল। দুই বছর বিরতির পর বদরুল আনাম সৌদের রচনায় আরিফ খানের নির্দেশনায় ‘ইংরেজি শিক্ষার আসর’ নাটকে অভিনয় করেন তারা। এটি ২০১৪ সালে চ্যানেল আইতে প্রচার হয়।

আবার আরিফ খানের নির্দেশনায় সুবর্ণা মুস্তাফার সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় প্রসঙ্গে আফজাল হোসেন বলেন, অফিসিয়াল ব্যস্ততার কারণে আসলে অভিনয়ে একেবারেই সময় দেয়া হয় না। ‘তবুও আমারে দেবো না ভুলিতে’র গল্পটা ভাল লেগেছে। তাই ব্যস্ততার মাঝেও কাজটি করছি। আশা করি দর্শকদেরও ভাল লাগবে। টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে সুবর্ণা মুস্তাফা বলেন, আরিফ খানের নির্দেশনায় কাজ করার ভাল লাগাটা এখানেই যে, তার নাটকে গুণী শিল্পীদের সমন্বয় থাকে। যাদের সঙ্গে কাজ করলে নিজের অভিনয়ও সমৃদ্ধ হয়। নির্দেশক আরিফ খান বলেন, ছোটবেলা থেকেই আফজাল ভাই আর সুবর্ণা আপার অভিনয় দেখে দেখে বড় হয়েছি। যখন পরিচালক হিসেবে কাজ শুরু করেছি তখন থেকেই তাদের নিয়ে কাজ করার স্বপ্ন দেখেছি। শেষ পর্যন্ত তাদের নিয়ে কাজ ধারাবাহিকভাবে করতে পারছি এটা সত্যিই আমার জন্য অনেক বড় অর্জন। তারা আমাকে যেভাবে সহযোগিতা করছেন, তাতে আমি তাদের প্রতি কৃতজ্ঞ। আরিফ খান জানান, আসছে ঈদে ‘তবুও আমারে দেবো না ভুলিতে’ টেলিফিল্মটি চ্যানেল আইতে প্রচার হবে।

Check Also

nisho-faria

নিশো-ফারিয়ার একটি তিন মাসের গল্প

মিডিয়া খবর:- মাবরুর রশিদ বান্নাহ নির্মিত নতুন নাটক ‘একটি তিন মাসের গল্প প্রচারিত হবে আগামীকাল …

ftpo

টিভি চ্যানেলের সামনে এফটিপিও’র অবস্থান ঘোষণা

মিডিয়া খবর :- আগামী ১৯ ডিসেম্বর থেকে চারটি টিভি চ্যানেলের সামনে বিদেশি সিরিয়াল বাংলায় ডাবিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares