Home » ইভেন্ট » ঢাকায় এআর রহমানের কনসার্টের টিকিট বিক্রি শুরু
ar rahman

ঢাকায় এআর রহমানের কনসার্টের টিকিট বিক্রি শুরু

Share Button

মি পো প্রতিবেদক:-

ঢাকায় আসছেন ভারতীয় সুরকার, সঙ্গীত পরিচালক ও কণ্ঠশিল্পী এআর রহমান। টি-২০ বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে আগামী ১৩ মার্চ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ‘কনসার্ট ফর বাংলাদেশ ক্রিকেট’ শীর্ষক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন তিনি। এর আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড [বিসিবি]। জানা গেছে, আজ অথবা আগামীকাল থেকে অনলাইনে এই কনসার্টের টিকিট বিক্রি শুরু হচ্ছে। টিকিটের মূল্য রাখা হয়েছে ২ হাজার, ১০ হাজার, ২০ হাজার, ৫০ হাজার ও ৭৫ হাজার। এ ছাড়া নির্ধারিত কিছু স্থান থেকেও টিকিট কেনা যাবে। কনসার্ট শুরু হবে বিকেল ৪টায়।

‘কনসার্ট ফর বাংলাদেশ ক্রিকেট’ আয়োজনের সহযোগী গ্রে অ্যাডভার্টাইজিং বাংলাদেশ ও এর অঙ্গ প্রতিষ্ঠান ব্লুজ এআর রহমান ঢাকায় আসবেন ১১ মার্চ রাতে। তার সঙ্গে এই সফরে আসছে ৮৪ জনের একটি দল। এই দলে আরও আছেন ভারতের তিন কণ্ঠশিল্পী উদিত নারায়ণ, সুখবিন্দর সিং [ছাইয়া ছাইয়া, জয় হো], জাভেদ আলি [জব তাক হ্যায় জান, গুজারিশ] ও নিতি মোহন [জিয়া রে, কাশ্মির ম্যায় তু কন্যাকুমারী, তুনে মারি এন্ট্রিয়া], পারকাশন শিল্পী শিবামণি। এ ছাড়া আসছেন বাদ্যযন্ত্রশিল্পী, আলো ও শব্দ প্রকৌশলী এবং ব্যবস্থাপক।
১2 মার্চ  বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে পুরো দল নিয়ে মহড়ায় অংশ নেবেন অস্কারজয়ী এই সুরস্রষ্টা।
এই অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করতে আসছেন যুক্তরাষ্ট্রের রিদমঅ্যান্ডব্লুজ ও হিপহপ শিল্পী অ্যাকন। শাহরুখ খানের ‘রা.ওয়ান’ ছবিতে ‘চাম্মাক চাল্লো’ গানটি গেয়ে উপমহাদেশেও জনপ্রিয় হয়েছেন তিনি। ঢাকা সফরে গ্র্যামী মনোনীত এই শিল্পীর সঙ্গে থাকছে ১৮ সদস্যের একটি দল।
বাংলাদেশের শিল্পীরাও থাকবেনএই কনসার্টে । এরই মধ্যে রুনা লায়লা, এলআরবি ও মাইলসের নাম চূড়ান্ত হয়েছে। এ ছাড়া এই আয়োজনে ‘টি-২০ বিশ্বকাপ ক্রিকেটের থিম সং ‘চার ছক্কা হই হই’ পরিবেশন করবেন পান্থ কানাই, তাপস, এলিটা, জোহান, শান্ত ও পূজা। স্বাগত সঙ্গীত গাইবেন ফুয়াদ ও কোনাল। এআর রহমান ও অ্যাকনের আগে তারা গান গেয়ে শোনাবেন।

Check Also

khilkhil kazia

খিলখিল কাজীর আবৃত্তি ও সঙ্গীতসন্ধ্যা আজ

মিডিয়া খবর :- ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্র (আইজিসিসি) আজ শুক্রবার কাজী নজরুল ইসলামের ১১৭তম জন্মজয়ন্তী …

ganmela

সংগীতশিল্পী সোসাইটির সংগীতমেলা ২০১৬

মিডিয়া খবর:- আজ ২৩ এপ্রিল বাংলাদেশ শিল্পকলা একাডেমি মাঠে সম্মিলিত সংগীতশিল্পী সোসাইটির উদ্যোগে শুরু হচ্ছে ‘সংগীতমেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares