Home » ইভেন্ট » রূপচাঁদা-ডেইলি স্টার সুপার শেফ হলেন উম্মে কুলসুম
super-shef

রূপচাঁদা-ডেইলি স্টার সুপার শেফ হলেন উম্মে কুলসুম

Share Button

মিডিয়া খবর:-

গত রোববার রাত ৯টায় চূড়ান্ত পর্ব প্রচারের মধ্য দিয়ে শেষ হয়ে গেল এনটিভিতে প্রচারিত অনুষ্ঠান ‘রূপচাঁদা-ডেইলি স্টার সুপার শেফ ২০১৫’। এতে জাতীয় পর্যায়ে বিজয়ী হয়েছেন তিনজন। প্রথম হয়েছেন চিকিৎসক উম্মে কুলসুম, দ্বিতীয় হয়েছেন রেস্তোরাঁ ব্যবসায়ী জেবুন্নেসা, তৃতীয় হয়েছেন ব্যবসায়ী নাদিম আহমেদ। চ্যাম্পিয়ন উম্মে কুলসুম পেয়েছেন ১০ লাখ টাকা এবং প্রথম ও দ্বিতীয় রানার আপ জেবুন্নেসা ও নাদিম আহমেদ পেয়েছেন যথাক্রমে পাঁচ লাখ ও দুই লাখ টাকা। পুরস্কার জিতে বিজয়ীরা তাঁদের উচ্ছ্বাস প্রকাশ করেন।

অনুষ্ঠানটির বিচারক প্যানেলে ছিলেন বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব তারিক আনাম খান, ওয়াটার ক্রেস্ট রেস্টুরেন্টের নির্বাহী শেফ সৈয়দ তোজাম্মেল হক তারেক, কালেমারি এক্সপার্ট শাহেদা ইয়াসমিন, অস্ট্রেলিয়ান মাস্টার শেফ ২০১৩ বিজয়ী এমাডিন, বিশিষ্ট শেফ জেরার্ট ওয়ালেট ও ফ্রেডরিক।ওয়াহিদুল ইসলাম শুভ্রর প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন নাজিবা বাশার। 

প্রযোজক ওয়াহিদুল ইসলাম শুভ্র বলেন, “রূপচাঁদা-ডেইলি স্টার সুপার শেফ ২০১৫ অনুষ্ঠানটি থেকে আমরা ব্যাপক সাড়া পেয়েছি। আজ গ্র্যান্ড ফিনাল হলো। দর্শকরা অনুষ্ঠানটি উপভোগ করেছেন এটাই আমাদের বড় প্রাপ্তি। অনুষ্ঠানটি শুরু থেকে শেষপর্যন্ত যাঁরা দেখেছেন, তাঁদের সবাইকে অনেক ধন্যবাদ।”

‘রূপচাঁদা-ডেইলি স্টার সুপার শেফ ২০১৫’ প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য সারা দেশ থেকে প্রায় ১০ হাজার প্রতিযোগী নিবন্ধন করেন। সেখান থেকে যাচাই-বাছাই করে ৬০ জনকে নির্বাচন করা হয়। পরবর্তী সময়ে ১৬ জন চূড়ান্ত পর্বের জন্য লড়াই করেন। ১৬ জনের মধ্য থেকে সেরা প্রথম, দ্বিতীয় ও তৃতীয়জন নির্বাচন করা হয়।গত ১৯ এপ্রিল থেকে এনটিভিতে শুরু হয় রান্নাবিষয়ক এই রিয়্যালিটি শো  ‘রূপচাঁদা-ডেইলি স্টার সুপার শেফ ২০১৫’। ১৬ পর্বের এই অনুষ্ঠানটি প্রতি রোববার ও শুক্রবার রাত ৯টায় এনটিভিতে প্রচার করা হত। 

Check Also

khilkhil kazia

খিলখিল কাজীর আবৃত্তি ও সঙ্গীতসন্ধ্যা আজ

মিডিয়া খবর :- ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্র (আইজিসিসি) আজ শুক্রবার কাজী নজরুল ইসলামের ১১৭তম জন্মজয়ন্তী …

ganmela

সংগীতশিল্পী সোসাইটির সংগীতমেলা ২০১৬

মিডিয়া খবর:- আজ ২৩ এপ্রিল বাংলাদেশ শিল্পকলা একাডেমি মাঠে সম্মিলিত সংগীতশিল্পী সোসাইটির উদ্যোগে শুরু হচ্ছে ‘সংগীতমেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares