Home » নিউজ » নাট্যকর্মীর বাসায় দিনের বেলায় ডাকাতি

নাট্যকর্মীর বাসায় দিনের বেলায় ডাকাতি

Share Button

মিডিয়া খবর:-

রাজধানী ঢাকা শহরের প্রাণকেন্দ্র পল্টন থানাধীন চামেলীবাগের জনপদ নাট্যদলের নির্বাহী সদস্য ও ফেডারেশনের প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর আলম এর বাসায় গত ১লা জুন তার অফিসের পিয়ন শেখ রাকিব ওরফে রাজিব/সজীব, আসাদুজ্জামান ওরফে ব্ল্যাক কাজল ওরফে রকস্টার কাজল সহ সশস্ত্র ডাকাতচক্র ডাকাতি করে। এ ঘটনায় সাংস্কৃতিক ফেডারেশনসমূহের যৌথ বিবৃতিতে গভীর ক্ষোভ, উদ্বেগ ও আশংকা প্রকাশ করা হয়।

মোঃ জাহাঙ্গীর আলম জানান উক্ত দিনে আনুমানিক সকাল ৯.৪৫ মিনিটে ডাকাত সদস্য শেখ রাকিব ও তার সহযোগী আসাদুজ্জামান অরফে রকস্টার কাজল নাট্যকর্মীর বাসায় দরজা খোলা পেয়ে বাসায় প্রবেশ করে। নাট্যকর্মীর স্ত্রী সোমা রহমানের গলায় ছুরি ধরে বলে “ বাসায় যা কিছু আছে বের করে দাও-না হলে খুন করে ফেলবো” আসামীদ্বয় বাসার সকলের হাত, পা, চোখ মুখ বেধে নাট্যকর্মীর স্ত্রীর কাছ থেকে চাবি নিয়ে বাসার সকল দরজা-জানালা বন্ধ করে পর্দা টাঙ্গীয়ে দিয়ে, ইন্টারকম এর সংযোগ কেটে, টেলিভিশনের ভলিয়ম বাড়িয়ে দিয়ে ফ্লিমস্টাইলে সারা বাসা তন্নতন্ন করে নগদ অর্থ, স্বর্ণালঙ্কার ল্যাপটপ, মোবাইলসহ বিভিন্ন মালামাল ডাকাতি করে।

যৌথ বিবৃতিতে আরো বলা হয়, ডাকাত দলের একজন আসামী আসাদুজ্জামান কাজল ঐদিন ধরা পড়ে এবং পরবর্তীতে তাকে রিমান্ডে নেওয়া হয়। বিস্ময় ও ক্ষোভের বিষয় ১১ দিন হয়ে গেল এখনো প্রধান আসামী শেখ রাকিব ধরা পড়েনি।  যৌথ বিবৃতিতে, অতিদ্রুত সময়ের মধ্যে ডাকাত দলের প্রধান আসামী শেখ রাকিব ও অন্যান্য আসামীকে গ্রেফতার এবং লুণ্ঠিত নগদ অর্থ, স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মালামাল উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের প্রতি আহবান জানানো হয়।

উক্ত ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গৃহীত না হলে দেশের সর্বস্তরের সাংস্কৃতিক কর্মীদের নিয়ে কঠোর কর্মসূচী গ্রহণ করা হবে বলে যৌথ বিবৃতিতে জানানো হয়।

যৌথ বিবৃতি প্রদানকারী সাংস্কৃতিক ফেডারেশন সমূহ। সম্মিলিত সাংস্কৃতিক জোট, বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশন, বাংলাদেশ পথনাটক পরিষদ। বিবৃতিটি প্রদান করেছেন আক্তারুজ্জামান সেক্রেটারী জেনারেল বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশন ০১৭১১-২৬৯৭১০

Check Also

গর্ব হয় এমন অদম্য মেয়েদের জন্য

মিডিয়া খবর :- এটি কোন নৌকা বাইচের দৃশ্য না! এটি পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার মেয়েরা …

জাজের ‘বেপ‌রোয়া’ ছবির শু‌টিং বন্ধ

মিডিয়া খবর :- ওয়ার্ক পারমিট না থাকায় ছবির শুটিং না করেই ফিরে যেতে হয়েছে ভারতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares