Home » টিভি চ্যানেল » চতুর্থ বর্ষে জিটিভি
gazi-tv

চতুর্থ বর্ষে জিটিভি

Share Button

মিডিয়া খবর:-

আজ চতুর্থ বর্ষে পা রেখেছে গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড ‘জিটিভি’। বর্ষপূর্তিতে জিটিভি আসছে নতুন রূপে, নতুন উদ্যমে। গত দেড় বছর ধরে ভিন্নমাত্রার খেলাধুলাকেন্দ্রিক আয়োজন এবং অত্যাধুনিক সম্প্রচার প্রযুক্তির সমন্বয়ে দর্শকদের হৃদয়ে জায়গা তৈরি করেছে ইতিমধ্যেই।
‘সবার আগে দর্শক’-এই লক্ষ্যে জিটিভি বাংলাদেশের ইলেক্ট্রনিক্স মিডিয়ার ইতিহাসে বিরল এবং ভিন্নধর্মী পরিকল্পনা হাতে নেয় ছয় মাস ধরে। একাধিক পরামর্শক, গবেষক এবং সৃজনশীল প্রতিষ্ঠানকে সঙ্গে নিয়ে দেশের বিভিন্ন প্রান্তে নানা শ্রেণী-পেশার দর্শকদের সঙ্গে একান্ত পর্যালোচনা করে তাদের চাহিদা ও সময়ের গুরুত্বকে মাথায় রেখে জিটিভি নিজেকে সাজিয়েছে সম্পূর্ণ নতুনভাবে।
‘প্রতিটি দর্শককে প্রাধান্য, সবার জন্য সাজানো’-এই মর্মে নতুন লোগো, চ্যানেলের সম্পূর্ণ পরিবর্তিত রূপ আর প্রথমবারের মতো দর্শকদের সুবিধা অনুযায়ী বিভিন্ন বিষয়ভিত্তিক অনুষ্ঠানের পশরা নিয়ে আসছে চ্যানেলটি। এবারের বর্ষপূর্তিতে জিটিভিতে দর্শক পাবে নতুনত্বের ছোঁয়া। লোগো পরিবর্তনের সঙ্গে সঙ্গে টিভি পর্দায়ও একাধিক পরিবর্তন আনছে চ্যানেলটি। প্রতিষ্ঠাবার্ষিকীর দিন থেকে  চ্যানেলটি সম্প্রচার করবে একাধিক নতুন অনুষ্ঠান।
এর মধ্যে সব শ্রেণীর দর্শকের কথা চিন্তা করেই এই পরিবর্তনের ছোঁয়া রেখেছে বলে জানিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। থাকছে নারী ও শিশুদের বিনোদনমূলক অনুষ্ঠানও। বর্ষপূর্তি উপলক্ষে জিটিভি দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালা শুরু হয়েছে রাত ১২টায় জিটিভির কর্মকর্তা ও কর্মচারী এবং দেশের বরেণ্য রাজনৈতিক, অর্থনৈতিক এবং মিডিয়া ব্যক্তিত্বরা উপস্থিত থেকে কেক কাটার মধ্য দিয়ে।
আজ সকাল ৭টা ৩০ মিনিটে প্রচার হবে বিশ্বে সাড়া জাগানো অ্যানিমেশন ছবি ‘কুংফুপাণ্ডা’। প্রথমবারের মতো বাংলাদেশের কোন টিভি চ্যানেল এই সিরিজ প্রচার করবে। সকাল ১০টা থেকে সরাসরি সম্প্রচার হবে বাংলাদেশ-ভারতের টেস্ট সিরিজ। এর ফাঁকে ফাঁকে চলবে কেক কাটা এবং অভ্যর্থনা পর্ব। থাকবে ক্রিকেট নিয়ে একাধিক অনুষ্ঠান। যার মধ্যে রয়েছে ‘ক্রিকেট এক্সট্রা’, ‘ক্রিকেট ম্যানিয়া’ এবং ‘ক্রিকেট হাইলাইটস’।
রাত ৮টায় প্রচার হবে মিডিয়ায় কর্মরত পাঁচ নারীর বাস্তব জীবনের নানা ঘটনা নিয়ে রচিত ধারাবাহিক নাটক ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’। এতে পাঁচজন নারীর ভূমিকায় অভিনয় করেছেন- ডিজে সনিকা, নাবিলা, আরজে মারিয়া, আরজে শ্রেয়া এবং মডেল পিয়া। রাত ৯টা ১০ মিনিটে রয়েছে জনপ্রিয় অভিনেত্রী ও টিভি উপস্থাপিকা অপি করিমের উপস্থাপনায় সেলিব্রেটি আড্ডানুষ্ঠান ‘অপি’স গ্ল্যোইং চেয়ার’। এতে প্রথম পর্বে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সুবর্ণা মুস্তাফা।
সামাজিক বিনোদন, কার্টুন, ডকুমেন্টারি, খেলা, খবর, হালকা মেজাজের টিভি শো, গুরু গম্ভীর টকশো কিংবা ব্রেকিং নিউজ, একের ভিতর সব… ‘যা দেখতে চান, পাবেন’- এটা হতে যাচ্ছে জি টিভির ট্যাগ লাইন। খেলা, দুপুরের বাংলা চলচ্চিত্র, বিকালের কার্টুন, সন্ধ্যায় নাটক আর রাতে খবরের কাগজ নিয়ে টকশো, স্পোর্টস, বিজনেস, বিনোদন ইত্যাদি নিয়ে এ চ্যানেলটি হাজির হচ্ছে দর্শকদের সামনে।

Check Also

nausaba

বিডিং শো স্বপ্ন সদাইয়ে কাজী নওশাবা

মিডিয়া খবর:- আজ বৃহস্পতিবার রাত ১১ টায় বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে বিডিং শো ‘স্বপ্ন সদাই’। দর্শক …

media unity

দ্বন্দের অবসান, মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত ফরিদুর রেজা সাগরের

মিডিয়া খবর :- নিজেদের মধ্যেকার ঝগড়া মিটিয়ে নিলেন চ্যানেল মালিকগন। শনিবার ঢাকা ক্লাবে টেলিভিশন চ্যানেল সংগঠন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares