Home » টিভি নাটক » ঈদে ফেরদৌসী মজুমদার
ferdousi majumder

ঈদে ফেরদৌসী মজুমদার

Share Button

মিডিয়া খবর:-

ঈদ কিংবা বিশেষ দিনগুলো ছাড়া টিভি নাটকে খুব বেশি নিয়মিত নন ফেরদৌসী মজুমদার। বিশেষ দিনগুলো এলেই ক্যামেরার সামনে দাঁড়ান তিনি। আসছে ঈদ উপলক্ষেও একটি নাটকে অভিনয় করেছেন। শিমুল সরকারের রচনা ও পরিচালনায় নাটকটির নাম ‘মাকে তো আমার পড়ে না মনে’। এতে মায়ের ভূমিকায় অভিনয় করেছেন ফেরদৌসী মজুমদার।

এ প্রসঙ্গে তিনি জানান, এখন আর আগের মতো অভিনয় করতে পারি না। তবুও দীর্ঘদিনের সঙ্গী যেটি রক্তের সঙ্গে মিশে গেছে তার থেকে একেবারে দূরে থাকা যায় না। তাছাড়া ভাল কোন গল্পের নাটক দেখলে তো কোন কথাই নেই। সেই ভাল লাগা থেকে শিমুল সরকারের এ নাটকটিতে কাজ করা। ঈদের জন্য গত বছরও একটি মাত্র নাটকে অভিনয় করেছিলাম। এবার এ কাজটি করেছি। আশা করছি ভাল লাগবে দর্শকের।

আসছে ঈদে প্রচারের লক্ষ্যে নির্মিত এ নাটকটিতে ফেরদৌসী মজুমদার ছাড়া আরও অভিনয় করেছেন খালেদা আক্তার কল্পনা, হাসান ইমাম, শবনম ফারিয়া, শামীমা তুষ্টি, সাব্বির আহমেদ, আহসান কবির, আর জে সায়েমসহ অনেকে।

উল্লেখ্য, গেল বছর আনিসুল হকের রচনা ও মঈনুল হাসান খোকনের পরিচালনায় ঈদে ‘একা এবং একা’ নাটকে অভিনয় করেছিলেন ফেরদৌসী মজুমদার। এতেও মায়ের চরিত্রে দেখা গেছে তাকে। তার আগের বছর মিজানুর রহমান লাবুর পরিচালনায় ‘শেষ বিকেলের গল্প’ নাটকে অভিনয় করেছিলেন অভিনয়ের এই জীবন্ত কিংবদন্তি। সর্বশেষ মাছারাঙা টেলিভিশনের ধারাবাহিক নাটক ‘ক্ষণিকালয়’-এ দেখা যায় ফেরদৌসী মজুমদারকে।

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares