Home » অনুষ্ঠান » দীপ্ত টিভি আসছে খুব শীঘ্রই, অফিসিয়াল ফ্যান পেজে ঘোষনা
dipto-tv

দীপ্ত টিভি আসছে খুব শীঘ্রই, অফিসিয়াল ফ্যান পেজে ঘোষনা

Share Button

মিডিয়া খবর :-dipto-set

দর্শকদের মনের মতো টেলিভিশন চ্যানেল নিয়ে দীপ্ত টিভি আসছে খুব শীঘ্রই।
অফিসিয়াল ফ্যান পেজ এ লাইক দিয়ে একটিভ থাকুন…

এমন একটি ঘোষনা ফেসবুক ফ্যান পেজে দিয়ে জানান দিল দীপ্ত টিভি তাদের অবস্থান। দীর্ঘদিন ধরে দীপ্ত টিভি নিজেদের গোছাবার কাজ করে চলছে। গোপনীয়তার সাথে সব কাজ তারা করছেন। বেশ কয়েকটি ডেইলি সোপ বিশাল বিশাল আয়োজনের মধ্যে দিয়ে হলেও মিডিয়াতে এসব খবর আসেনি বললেই চলে। ভারত খেকে কয়েকজন নাট্যপরিচালক তৈরী করছেন নতুন ধরনের সিরিয়াল। ৫০ থেকে ৬০ জন  অভিনেতা অভিনেত্রী প্রায় ছয়মাস ধরে সে সব নাটকে কাজ করছেন চুক্তিবদ্ধ হয়ে। পূর্ণাঙ্গ কলেবরে লোকবল নিয়োগের প্রস্তুতিও শুরু হয়েছে। গত ১লা মার্চ থেকে নাজমুল আশরাফ দীপ্ত টিভিতে কাজ শুরু করেছেন। তিনি সংবাদ বিভাগকে তার মত গুছিয়ে নিচ্ছেন।

গত ১৬ ডিসেম্বর বিজয় দিবসের দিন বেলা ২টায় শুরু হয় এ পরীক্ষামূলক সম্প্রচার। দীপ্তটিভি কর্তৃপক্ষ বিষয়টি গোপন রেখেছেন এমনকি ক্যাবল অপারেটরদেরকেও সম্প্রচারের জন্য কোন ডিভাইসও দেয়া হয়নি। ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে পরীক্ষামূলক সম্প্রচার শুরুর পরিকল্পনা থাকলেও সাদামাটা ভাবে শুরু হল সম্প্রচার। আপাতত ‍কিছু মিউজিক ভিডিও প্রচারিত হচ্ছে, ধীরে ধীরে সকল অনুষ্ঠানের প্রমো প্রচার হবে বলে জানা গেছে। অনুষ্ঠান বিভাগে সিনিয়র প্রডিউসার হিসেবে সম্প্রতি যোগ দিয়েছেন কমল সরকার। বিশ্বস্তসুত্রে জানা গেছে আগামী ঈদের পরপরই পূর্ণাঙ্গ সম্প্রচারে আসার সম্ভাবনা আছে দীপ্ট টিভির।

আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট সরকার সর্বশেষ এক সঙ্গে তিনটি বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলের লাইসেন্স দিয়েছিল,  সে তিনটি চ্যানেলের মধ্যে এশিয়ান টিভি ও গানবাংলা সম্প্রচার এলেও কাজী জাহেদুল হাসানের কাজী মিডিয়া লিমিটেডের  দীপ্ত বাংলা এখন পর্যন্ত সম্প্রচারে আসতে পারেনি।

ফেসবুক অফিসিয়াল ফ্যান পেজ

https://www.facebook.com/pages/Deepto-TV-%E0%A6%A6%E0%A7%80%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4-%E0%A6%9F%E0%A6%BF%E0%A6%AD%E0%A6%BF/409659555883064?ref=all_category_pyml_rhc

dipto-tv-staff

 

Check Also

jagroto ahonker

বিজয় দিবসে বৈশাখী টেলিভিশনে জাগ্রত অহংকার

মিডিয়া খবর:- ১৬ই ডিসেম্বর অনেক ত্যাগ তিতিক্ষার বিনিময়ে আমাদের দেশের মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বিজয় অর্জিত …

media unity

দ্বন্দের অবসান, মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত ফরিদুর রেজা সাগরের

মিডিয়া খবর :- নিজেদের মধ্যেকার ঝগড়া মিটিয়ে নিলেন চ্যানেল মালিকগন। শনিবার ঢাকা ক্লাবে টেলিভিশন চ্যানেল সংগঠন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares