Home » সঙ্গীত » মিলা ফিরছেন ঈদে
mila

মিলা ফিরছেন ঈদে

Share Button

মিডিয়া খবর:-

নতুন গানে নতুন অ্যালবাম নিয়ে নতুন করে ফেরার কথা থাকলেও শেষ পর্যন্ত বিভিন্ন কারণে ফেরা হয়ে ওঠেনি জনপ্রিয় সংগীতশিল্পী মিলার। তবে এবার ঈদে নতুন অ্যালবামের মাধ্যমে প্রকৃতপক্ষেই প্রত্যাবর্তন ঘটছে তার। সাতটি গান নিয়ে সাজানো হয়েছে এ অ্যালবাম। এখন চলছে মিলার এই অ্যালবামের কাভার ডিজাইনের কাজ। ঈদে জি-সিরিজের ব্যানারে প্রকাশ পাবে এই অ্যালবামটি।

অবশেষে ৫ বছর পর তার নতুন এই অ্যালবামটি আসছে রোজার ঈদে। অ্যালবামের নাম রাখা হয়েছে ‘মিলা’। অ্যালবামের পাশাপাশি সংগীতজীবনের ভ্রমণ নিয়ে একটি মিউজিক্যাল ফিল্মও প্রকাশ হতে যাচ্ছে তার। ৯০ মিনিটের এই মিউজিক্যাল ফিল্মে থাকবে তার জীবনের আদ্যোপান্ত। নতুন অ্যালবাম ও মিউজিক্যাল ফিল্ম সম্পর্কে বিস্তারিত জানানোর জন্য খুব শিগগিরই সংবাদমাধ্যমের সামনে হাজির হবেন মিলা। সব মিলিয়ে দীর্ঘ সময় পর হলেও বেশ জোরেশোরেই অডিও জগতে প্রত্যাবর্তন ঘটছে মিলার।

অ্যালবাম বিষয়ে এই জনপ্রিয় তারকা জানান, আসলে আমি একই ধরনের গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হতে চাইনি। তবে বিরতিটা বোধহয় বেশি দীর্ঘ হয়ে গেল। এবার মনের মতো করে অ্যালবামের গানগুলো সাজিয়েছি। আমি জানি শ্রোতা-ভক্তদের অনেক অভিযোগ-অভিমান রয়েছে। তবে এই অ্যালবামের গানগুলোর মাধ্যমে আশা করছি সেগুলো সব দূর হয়ে যাবে।

২০০৯ সালে প্রকাশ পেয়েছিল মিলার সর্বশেষ একক অ্যালবাম ‘রি-ডিফাইন্ড’। অ্যালবামটি ব্যবসাসফল ছিল। গত ৫ বছরে মিলা ব্যস্ত ছিলেন দেশ-বিদেশের স্টেজ শো নিয়ে। এর বাইরে বেছে বেছে কয়েকটি ছবিতে প্লেব্যাকও করেছেন।

Check Also

Habib-Mitthe-noy

হাবিবের নতুন গান মিথ্যে নয়

মিডিয়া খবর:- নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন দেশের জনপ্রিয় সংগীত পরিচালক ও গায়ক …

Nisho-Urmila

নিশো ঊর্মিলার মিউজিক ভিডিও তুমি দিন তুমি রাত

মিডিয়া খবর :- তুমি দিন, তুমি রাত, তুমি যে প্রভাত, তুমি মন নিলে কখন, বাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares