Home » টিভি নাটক » মাজনুন মিজান ও চার নায়িকা
shuchona-somapti-...

মাজনুন মিজান ও চার নায়িকা

Share Button

মিডিয়া খবর:-

ঈদের নাটক কিংবা টেলিফিল্ম মানেই একটু ভিন্নতার ছোঁয়া। ঈদের কাজগুলোতে সবসময়ই নির্মাতারা একটু নতুনত্ব রাখার চেষ্টা করেন। কারণ বছরের অন্য সময়গুলোর চেয়ে ঈদে দর্শক ছোটপর্দায় একটু বেশি মনোযোগী থাকেন। আর তাই আসছে ঈদে দর্শকের বিশেষ দৃষ্টি আকর্ষণের জন্য একটি বিদেশি গল্প অবলম্বনে সূচনা সমাপ্তি ও ভূমিকা নামের একটি নাটক নির্মাণ করেছেন নাহিদ আহমেদ পিয়াল।

পরিচালক নাহিদ আহমেদ পিয়াল জানান, এটি একটি কমেডি ঘরানার নাটক। নাটকে চপল চরিত্রে অভিনয় করেছেন মাজনুন মিজান। তার বিপরীতে চারটি ভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সোহানা সাবা, শানারেই দেবী শানু, আজমেরী হক বাঁধন ও হাসিন রওশন জাহান। নাটকটি নিয়ে নাটকের কেন্দ্রীয় চরিত্রের অভিনেতা মাজনুন মিজান বলেন, সবার শিডিউল মিলিয়ে একটি ভালো নাটকে কাজ করা সত্যিই কঠিন। তারপরও সবাই যার যার মতো আন্তরিকতা নিয়ে আমরা কাজটি করেছি। একটি ভালো নাটক দাঁড়িয়েছে।

সোহানা সাবা বলেন, পিয়াল ভাইয়ের স্ক্রিপ্ট পড়ে ভীষণ ভালো লেগেছে আমার। তাই কাজটি করা। বাঁধন বলেন, মিজান ভাইয়ের সঙ্গে কাজ করার আনন্দটা এখানেই যে খুব সহজেই একটি ভালো কাজ হয়ে যায়। হাসিন বলেন, মিজান ভাইয়ের সঙ্গে কিংবা পিয়াল ভাইয়ের নির্দেশনায় এর আগে কাজ করেছি। দুজনের কাছ থেকে আমি অনেক কিছু শিখেছি। শানু বলেন, একটি দারুণ ইউনিটে কাজ করেছি, আশাকরি কাজটি ভালো লাগবে দর্শকের।

নাহিদ আহমেদ পিয়াল জানান, আসছে ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে নাটকটি প্রচারিত হবে। এদিকে মাজনুন মিজান আসছে ঈদ উপলক্ষে আরো বেশকিছু একক নাটকে অভিনয় করছেন। হাসিন এরইমধ্যে শেষ করেছেন তৌকীর আহমেদের বিপরীতে মীর সামির রচনায় ও আব্দুল্লাহ মানিক আখন্দের নির্দেশনায় হৃদ অন্দর টেলিফিল্মের কাজ। সোহানা সাবা ফাহমিদা ইরফানের নির্দেশনায় আরো দুটি ঈদ নাটকে কাজ করছেন। বাঁধন ও শানুও ঈদের নতুন নতুন কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

Check Also

nisho-faria

নিশো-ফারিয়ার একটি তিন মাসের গল্প

মিডিয়া খবর:- মাবরুর রশিদ বান্নাহ নির্মিত নতুন নাটক ‘একটি তিন মাসের গল্প প্রচারিত হবে আগামীকাল …

ftpo

টিভি চ্যানেলের সামনে এফটিপিও’র অবস্থান ঘোষণা

মিডিয়া খবর :- আগামী ১৯ ডিসেম্বর থেকে চারটি টিভি চ্যানেলের সামনে বিদেশি সিরিয়াল বাংলায় ডাবিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares