Home » ইভেন্ট » শুরু হচ্ছে ব্রেভার সেলিব্রেটি ক্রিকেট ফেস্টিভ্যাল
celebrati-cricket

শুরু হচ্ছে ব্রেভার সেলিব্রেটি ক্রিকেট ফেস্টিভ্যাল

Share Button

মিডিয়া খবর:-

শুরু হচ্ছে ‘ব্রেভার সেলিব্রেটি ক্রিকেট ফেস্টিভ্যাল পাওয়ারড বাই বাংলালিংক।’ শোবিজ তারকাদের অংশগ্রহণে ৮ ও ৯ই জুন অনুষ্ঠেয় এ ক্রিকেট ফেস্টিভ্যাল হবে মিরপুর ইনডোর স্টেডিয়ামে। এ উপলক্ষে গতকাল রাজধানীর কাওরান বাজারের একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন স্পোর্টডিয়ামের সিএফও সালমা আদিল, প্রাণের চিফ মার্কেটিং অফিসার জিএম কামরুল হাসান ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসান।

সংবাদ সম্মেলন থেকে জানানো হয়, ‘ব্রেভার সেলিব্রেটি ক্রিকেট ফেস্টিভ্যাল পাওয়ারড বাই বাংলালিংক’-এ ৬টি দল অংশ নেবে। প্রত্যেক দলে আটজন করে নিয়মিত খেলোয়াড় এবং চারজন বিকল্প খেলোয়াড় থাকবেন। নিয়মিত আট খেলোয়াড়ের মধ্যে থাকবেন শোবিজ তারকা সাতজন এবং জাতীয় ক্রিকেট দলের বর্তমান অথবা সাবেক খেলোয়াড়ের একজন। প্রত্যেক দলে পাঁচজন করে পুরুষ ও দুজন করে নারী তারকা থাকবেন। রাউন্ড রবিন লীগ পদ্ধতিতে ছয়টি দল ১৫টি লীগ ম্যাচ খেলবে। এর মধ্য থেকে দুটি সেমিফাইনাল ও একটি ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

এ ফেস্টিভ্যালে যে তারকারা অংশ নেবেন তাদের মধ্যে রয়েছেন মোস্তফা সরয়ার ফারুকী, রেদওয়ান রনি, তাহসান, নঈম ইমতিয়াজ নেয়ামুল, নিরব, আরফিন রুমি, মিশু সাব্বির, মৌসুমী হামিদ, সাবিলা নূর, শান্তা, সিয়াম, রাজসহ অনেকে। আসছে রোজার ঈদের ছুটিতে এ সেলিব্রেটি ক্রিকেট ফেস্টিভ্যাল প্রচার করবে জিটিভি। ছয় পর্বের এ ক্রিকেট ফেস্টিভ্যাল সম্প্রচার শুরু হবে ঈদের দিন। চলবে ঈদের ষষ্ঠ দিন পর্যন্ত।

Check Also

bou-boka-day

মারুফ রেহমানের নাটক বৌ বকা দেয়

মিডিয়া খবর :- মারুফ রেহমানের রচনা ও মারুফ মিঠুর পরিচালনায় একুশে টেলিভিশনে প্রচারিত হতে যাচ্ছে …

women

পালিত হচ্ছে আন্তর্জাতিক নারী দিবস

মিডিয়া খবর:- আজ ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস। এবার নারী দিবসের প্রতিপাদ্য ‘নারী-পুরুষ সমতায় উন্নয়নের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares