Home » ইভেন্ট » আজীবন সম্মাননা পেলেন তারা চারজন
babisas-prize

আজীবন সম্মাননা পেলেন তারা চারজন

Share Button

মিডিয়া খবর:-

শুক্রবার বাবিসাস (বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি) আয়োজিত অ্যাওয়ার্ড ২০১৩-১৪ অনুষ্ঠানে নিজ নিজ ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য চারজন আজীবন সম্মাননা লাভ করেছেন। খ্যাতিমান এ চারজন হচ্ছেন একুশে পদকপ্রাপ্ত দর্শকপ্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামান,  চিত্রনায়িকা শবনম, সুরকার ও সংগীত পরিচালক সুজেয় শ্যাম ও আঞ্চলিক  গানের শিল্পী কান্তা নন্দী। Bipasha-kabir1প্রথমবারের মতো তারা চারজন উঠলেন একই মঞ্চে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি রেলমন্ত্রী মো. মুজিবুল হক মুজিব, বিশেষ অতিথি ও উদ্বোধক বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, বাবিসাস-এর সভাপতি আবুল হোসেন মজুমদার, আহ্বায়ক রিমন মাহফুজের কাছ থেকে গুণী শিল্পীরা এই সম্মাননা গ্রহণ করেন।

অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটিগরিতে পুরস্কার লাভ করেন অরুণা বিশ্বাস, ফেরদৌস, ড. মাহফুজুর রহমান, ইভা রহমান, জাহিদ হাসান মৌ দম্পতি, আরশাদ আদনান, আনিসুর রহমান মিলন, অভি মঈনুদ্দীন, মাহিয়া মাহি, বাপ্পী চৌধুরী, শিপন মিত্র, ফারহানা নিশো, দেবাশীষ বিশ্বাস, পারিহা লিমা, লামিয়া মিমো, বিপাশা কবির, অনন্যা রুমা, আমান রেজা, মৌমিত মৌ, জেবিন, আরিফ অর্ক, ইমতু, এইচএম রানা, নদী, শিপ্রা প্যারিস, ইভান শাহরিয়ার সোহাগ, দীপু খান, জাহিদ খানসহ অনেকে।

শ্রেষ্ঠ আইটেম গার্ল হিসেবে বাবিসাস সম্মাননা পেলেন বিপাশা কবীর। শুক্রবার রাজধানীর মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে তাকে এ সম্মাননা দেওয়া হয়। সম্মাননা পেয়ে বিপাশা জানান, ”এই অ্যাওয়ার্ড পেয়ে আমি অনেক খুশি। এতোদিনের এতো কষ্ট আজ এই অ্যাওয়ার্ড এর মাধ্যমে স্বার্থক হয়েছে।”

Check Also

bangladesh-police

অনলাইনে মিলবে পুলিশ ক্লিয়ারেন্স

মিডিয়া খবর :- চালু হল অনলাইনে পুলিশ ক্লিয়ারেন্স। অনলাইন পুলিশ ক্লিয়ারেন্স সেবাটি গত ১ জানুয়ারি সিলেটে …

পলো’ বাওয়া

পলো বাওয়া উৎসবে শতশত মানুষ

মিডিয়া খবর :- কনকনে শীত উপেক্ষা করে বার্ষিক ‘পলো’ বাওয়া উৎসবে যোগ দিলেন শত শত সৌখিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares