Home » চলচ্চিত্র » দুই পৃথিবীতে অহনা
ahona

দুই পৃথিবীতে অহনা

Share Button

মিডিয়া খবর:-

অহনা

৫ জুন শুক্রবার মডেল ও অভিনয়শিল্পী অহনা অভিনীত দ্বিতীয় সিনেমা দুই পৃথিবী সারাদেশে মুক্তি পেয়েছে। এতে তিনি অভিনয় করেছেন দেশ সেরা নায়ক শাকিব খানের বিপরীতে। সন্ধানী কথাচিত্রের ব্যানারে নির্মিত সিনেমাটিতে শাকিবের পাশাপাশি আছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। পরিচালনা করেছেন গুণী নির্মাতা এফ আই মানিক।

দুই পৃথিবী সিনেমায় অহনার চরিত্রের নাম ফারাহ। সে মালয়েশিয়া প্রবাসী। শাকিবের সঙ্গে প্রথমে ফারাহ-এর বন্ধুত্ব হয়। পরে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর পর ঘটে নানান ঘটনা।

দুই পৃথিবী সিনেমা প্রসঙ্গে অহনা জানান, এ সিনেমায় দর্শক পাঁচ বছরের আগের অহনা এবং বর্তমানের অহনাকে দেখা যাবে। কারণ সিনেমাটি পাঁচ বছর আগে শুটিং শুরু করেছি। আবার পাঁচ বছরের পরেও শুটিং করেছি। তাই দর্শক দুইভাবেই পাবেন আমাকে। সবচেয়ে মজার ব্যাপার হলো শুটিংয়ের মাত্র সাতদিন পরেই সিনেমাটি মুক্তি পাচ্ছে।

সহশিল্পী শাকিব খান ও অপু বিশ্বাস সম্পর্কে অহনা জানান, দেশের ‘নাম্বার ওয়ান হিরো’ শাকিব খানের সঙ্গে কাজ করতে অনেক ভালো লেগেছে। কারণ শাকিব খান অসাধাণ অভিনয়শিল্পী। কাজ করার সময় সহশিল্পীর প্রতি তার সহায়তা মনে রাখার মতো। এ ছাড়া অপু বিশ্বাসও খুব ভালো মনের মানুষ।

অহনা অভিনয় করে যেতে চান। তিনি বলেন, নাটক, সিনেমা, ধারাবাহিক, টেলিফিল্ম সব জায়গায় অভিনয় করতে চাই। অভিনয়কে পেশা হিসেবে নিয়েছি। সুতরাং এটাই এখন আমার একমাত্র পেশা। সেটা যে মাধ্যমেই হোক না কেন।

অহনার প্রথম সিনেমা রকিবুল আলম রকিবের চাকরের প্রেম। এটি মুক্তি পায় ২০০৮ সালে। এ ছাড়া পি. এ. কাজলের পরিচালনায় চোখের দেখা সিনেমাতেও কাজ করছেন তিনি।

Check Also

রীনা ব্রাউন

মুক্তি পাচ্ছে রীনা ব্রাউন

মিডিয়া খবর:- আগামী ১৩ জানুয়ারি শুক্রবার স্টার সিনেপ্লেক্স প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে স্বাধীনতা পরবর্তী বাংলাদেশে চলচ্চিত্র …

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares